দেশের উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে আবারও নৌকাকে বিজয়ী করতে হবে -সিরাজুল ইসলাম মোল্লা এমপি

নিজস্ব প্রতিবেদক ॥


নরসিংদী-৩ (শিবপুর) আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য সিরাজুল ইসলাম মোল্লা বলেছেন, বর্তমান সরকারকে আবারও ক্ষমতায় আনতে পারলেই দেশের উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত থাকবে। কেননা বর্তমান সরকারের আমলেই দেশের প্রতিটি ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে। এজন্য আগামী নির্বাচনে আবারও নৌকা প্রতীককে বিজয়ী করতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। মানুষের নিকট এ সরকারের উন্নয়নচিত্র তুলে ধরতে হবে।

তিনি শুক্রবার (২ নভেম্বর) বিকালে শিবপুর উপজেলার পুটিয়া ইউনিয়ন শাখা তাঁতীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

পুটিয়া ইউনিয়ন শাখা তাঁতীলীগের আহবায়ক আবু সাঈদ মোগলের এর সভাপতিত্বে সম্মেলনে আরও বক্তব্য রাখেন, বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি নূর উদ্দিন মোল্লা, জেলা তাঁতীলীগের আহবায়ক কায়কোবাদ হোসেন কানু, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি একে নাসিম আহমেদ হিরন, উপজেলা ভাইস চেয়ারম্যান নাসিমা সুলতানা, শিবপুর উপজেলা তাঁতীলীগের আহবায়ক আব্দুল মান্নান জাকারিয়া, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের নেতা শহিদুল আলম সরকার, জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি হাসিবুল আলম ভুলু, উপজেলা স্বেছাসেবকলীগের সভাপতি হাফিজ আহমেদ সরকার, শিবপুর উপজেলা তাঁতীলীগের আহবায়ক যুগ্ম আহবায়ক আব্বাস উদ্দিন কবির প্রমুখ।

সম্মেলনের দ্বিতীয় পর্বে আবু সাঈদ মোগল কে সভাপতি ও সাইফুল ইসলামকে সাধারণ সম্পাদক করে ৪৫ সদস্য বিশিষ্ট পুটিয়া ইউনিয়ন তাঁতীলীগের কমিটি ঘোষণা করা হয়। একই সময় বিসিক শিল্পনগরী ও তাঁতী পল্লী শাখা কমিটি গঠন করা হয়