নরসিংদী থেকে ডাকসুতে নির্বাচন করছে যারা

০৮ মার্চ ২০১৯, ০৯:৩৯ পিএম | আপডেট: ১৮ জুন ২০১৯, ০২:৫৫ পিএম


নরসিংদী থেকে ডাকসুতে নির্বাচন করছে যারা

ঢাবি প্রতিনিধি

দীর্ঘ ২৮ বছর পর অনুষ্ঠিত হতে যাচ্ছে ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ নির্বাচন। ১১ ই মার্চে অনুষ্ঠিত হতে যাওয়া এই নির্বাচনে নরসিংদী জেলা থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত অনেকেই কেন্দ্রীয় সংসদ ও হল সংসদের বিভিন্ন পদে লড়ছেন।

ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত নরসিংদীর কৃতি শিক্ষার্থী সাইফুল্লা আব্বাসি অনন্ত বাংলাদেশ ছাত্রলীগ মনোনীত সম্মিলিত শিক্ষার্থী জোট থেকে ভিপি পদে নির্বাচন করছেন ঢাবির ঐতিহ্যবাহী শহীদ সার্জেন্ট জহুরুল হক হল ছাত্র সংসদে। একই প্যানেল থেকে হাজী মোহাম্মদ মুহসিন হল ছাত্র সংসদ থেকে আভ্যন্তরীণ ক্রীড়া সম্পাদক ও বঙ্গমাতা ফজিলাতুন্নেসা মুজিব হল ছাত্রী সংসদ থেকে সাংস্কৃতিক সম্পাদক পদে নির্বাচনে লড়ছেন যথাক্রমে নরসিংদীর মোঃ সনেট শাহরিয়ার ও নাদিয়া মোমেন মুন্নি।

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল মনোনীত প্যানেল থেকে বিজয় একাত্তর হল ছাত্র সংসদে ভিপি পদে মোঃ কাউছার, স্যার এফ রহমান হল ছাত্র সংসদে জিএস পদে শরিফুল ইসলাম শরিফ এবং হাজি মোহাম্মদ মুহসিন হল ছাত্র সংসদে এজিএস পদে লড়ছেন মোঃ কাউছার আশিক।

তাছারা, বাংলাদেশ ছাত্রলীগ(বিসিএল) থেকে কেন্দ্রীয় সংসদে এজিএস পদে আশরাফুল আলম ফাহিম, বাংলাদেশ ছাত্র মৈত্রী থেকে কেন্দ্রীয় সংসদে কমনরুম ও ক্যাফেটেরিয়া সম্পাদক পদে মাহমুদা ইসলাম সুমনা এবং হাজী মোহাম্মদ মুহসিন হল ছাত্র সংসদে স্বতন্ত্র হিসেবে রিডিং রুম সম্পাদক পদে মারুফ আহমেদ।


বিভাগ : শিক্ষা