নরসিংদীতে কারখানার লুট হওয়া কাভার্ড ভ্যান ও কাপড় উদ্ধার, গ্রেপ্তার ৪


নরসিংদীর আমানত শাহ ফেব্রিক্সের লুট হয়ে যাওয়া কাপড় ও কাভার্ড ভ্যান উদ্ধার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। এ ঘটনায় অভিযুক্ত চার ডাকাতকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক (এসআই) আবদুল গাফফারের নেতৃত্বে নারায়ণগঞ্জের আড়াইহাজার থেকে কাভার্ড ভ্যান ও সোনারগাঁও উপজেলার কাবিলগঞ্জ থেকে কাপড় উদ্ধার করা হয়। এর আগে গত ৪ অক্টোবর দুপুওে পলাশ থেকে কাপড় ভর্তি কাভার্ড ভ্যানটি লুট হয়।
গ্রেপ্তারকৃতরা হলো- ভৈরবের বিরামপুর গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে নাজমুল (৩৫), নরসিংদীর মনোহরদীর দিঘাকান্দি গ্রামের আলাউদ্দিনের ছেলে হিরন (৩৪), নরসিংদীর মাধবদীর সোবহান মিয়ার ছেলে মোস্তফা মিয়া (২৫) ও নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের কাবিলগঞ্জ ঋষিপাড়ার সৌতিশ চন্দ্রেও ছেলে গোপাল চন্দ্র (২৯)।
জেলা গোয়েন্দা পুলিশের এসআই আবদুল গাফফার জানান, আমানত শাহ ফেব্রিক্সের রপ্তানিযোগ্য ৫ হাজার গজ কাপড় নরসিংদীর ভাটপাড়া এলাকা থেকে সাভার যাওয়ার পথে পলাশ উপজেলার ফুলদির টেক এলাকা থেকে লুট করে নিয়ে যায় একদল ডাকাত। এ ঘটনায় পুলিশ সুপার স্যারের মৌখিক নির্দেশে প্রযুক্তির সহায়তায় নারায়ণগঞ্জের আড়াইহাজার ও সোনারগাও এলাকায় অভিযান চালিয়ে লুট হয়ে যাওয়া কাভার্ড ভ্যান ও সম্পূর্ণ কাপড় উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে চার ডাকাতকে গ্রেপ্তার করা হয়েছে।