শিবপুরে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালন

১৬ ডিসেম্বর ২০১৮, ০৩:৩২ পিএম | আপডেট: ২৮ মার্চ ২০২৪, ০৫:২৫ পিএম


শিবপুরে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালন

শিবপুর প্রতিনিধি
শিবপুরে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয়ের ৪৭তম দিবস পালিত হয়েছে। দিবসের প্রথম প্রহরে সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিবসটির শুভ সূচনা করা হয়। শিবপুর কলেজ গেইটস্থ মুক্তির স্মারক ও মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবণের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রশাসনের পক্ষ থেকে পুস্পস্তবক অর্পন করেন, উপজেলা নির্বাহী অফিসার মো: হুমায়ুন কবির।

পরে উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, শিবপুর মডেল থানা, মুক্তিযোদ্ধা সংসদ, শিবপুর উপজেলা আওয়ামী লীগ, বিএনপি, জাতীয় পার্টি, সাংসদ সিরাজুল ইসলাম মোল্লা, শিবপুর প্রেসক্লাব, শিবপুর অনলাইন প্রেসক্লাবসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক অংঙ্গসংগঠন পুস্পস্তবক অর্পন করে। এছাড়া উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা মিলনায়তনে মুক্তিযোদ্ধা, যোদ্ধাহত মুক্তিযোদ্ধা এবং শহীদ মুক্তিযোদ্ধা পরিবার কে সংবর্ধনা প্রদান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার মো: হুমায়ুন কবিরের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আরিফুল ইসলাম মৃধা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ হারুন অর রশিদ খান, শিবপুর মডেল থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ, সহকারী কমিশনার (ভূমি) মুনমুন জাহান লিজা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামছুল আলম ভুঁইয়া রাখিল, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার সৈয়দ সিরাজ উদ্দিন, আজিজুর রহমান খান ভুলু মাষ্টার প্রমুখ।
বিকেলে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে আওয়ামীলীগের কার্যালয়ে মুক্তিযোদ্ধা, যোদ্ধাহত মুক্তিযোদ্ধা এবং শহীদ মুক্তিযোদ্ধা পরিবার কে সংবর্ধনা ও আলোচনা সভার আয়োজন করা হয়। এতে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক এমপি জহিরুল হক ভূঁইয়া মোহন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ হারুন অর রশিদ খান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামছুল আলম ভুঁইয়া রাখিল, সাবেক কমান্ডার সৈয়দ সিরাজ উদ্দিন প্রমুখ।



এই বিভাগের আরও