বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে নবনিযুক্ত স্থানীয় সরকার সচিবের শ্রদ্ধা নিবেদন

২৪ জুন ২০২৪, ০২:১২ পিএম | আপডেট: ২০ জুলাই ২০২৪, ০৭:৫১ এএম


বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে নবনিযুক্ত স্থানীয় সরকার সচিবের শ্রদ্ধা নিবেদন

নিজস্ব প্রতিবেদক:

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগের নবনিযুক্ত সচিব আবু হেনা মোরশেদ জামান, বিপিএএ। রোববার বিকালে তিনি ধানমন্ডির ৩২ নম্বরের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান এবং পুষ্পস্তবক অর্পণের পর বঙ্গবন্ধুর স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে কিছুক্ষণ নীরবতা পালন করেন৷ এসময় তিনি বঙ্গবন্ধু এবং ১৫ আগস্টে নিহত তাঁর পরিবারের সদস্যবৃন্দের আত্মার মাগফিরাত ও দেশবাসীর সমৃদ্ধি কামনা করে মোনাজাত করেন।

শ্রদ্ধা নিবেদনের সময় স্থানীয় সরকার বিভাগের অতিরিক্ত সচিব ড. মহঃ শের আলী, মহাপরিচালক ডা. মো. সারোয়ার বারী, অতিরিক্ত সচিব ড. মো. আমিনুর রহমান, অতিরিক্ত সচিব জনাব এ,এইচ,এম কামরুজ্জামান, জাতীয় স্থানীয় সরকার ইনস্টিটিউট মহাপরিচালক মনোজ কুমার রায়, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী মো. আলি আখতার হোসেন, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী তুষার মোহন সাধু খাঁসহ স্থানীয় সরকার বিভাগের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

গত ১১জুন (মঙ্গলবার) আবু হেনা মোরশেদ জামান, বিপিএএ-কে স্থানীয় সরকার সচিব হিসেবে পদায়ন করে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়। আজ (২৩জুন) পূর্বাহ্নে তিনি স্থানীয় সরকার সচিব হিসেবে দায়িত্ব গ্রহণ করেন।

 


বিভাগ : বাংলাদেশ


এই বিভাগের আরও