শিশু কিশোর সংগঠন খেলাঘর কেন্দ্রীয় কমিটির সভা অনুষ্ঠিত

২৭ জুলাই ২০১৯, ০২:৫৬ পিএম | আপডেট: ০৭ জুলাই ২০২৪, ০১:৪৮ এএম


শিশু কিশোর সংগঠন খেলাঘর কেন্দ্রীয় কমিটির সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:

দেশের সর্ববৃহৎ শিশু কিশোর সংগঠন খেলাঘরের কেন্দ্রীয় কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।মুক্তিযুদ্ধের চেতনায় নতুন প্রজন্ম গড়ে তোলার দৃঢ় প্রত্যয়ে সারাদেশে ধর্ষণ, শিশু নির্যাতন, শিশুহত্যা, প্রতিরোধে এবং খেলাঘরের আসন্ন জাতীয় সম্মেলন সংগঠনের লক্ষ্যে এ সভা অনুষ্ঠিত হয়। শুক্রবার (২৬ জুলাই) দিনব্যাপী রাজধানীর চামেলীবাগে এ অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন খেলাঘরের চেয়ারম্যান সাবেক এমপি অধ্যাপিকা পান্না কায়সার। সভায় উপস্থিত থাকেন খেলাঘর সভাপতি মন্ডলির সভাপতি অধ্যাপক প্রনয় সাহা, সভাপতি মন্ডলির সভাপতি আব্দুল মতিন ভুঁইয়া, সভাপতি মন্ডলির সদস্য অধ্যক্ষ শরীফ আহম্মেদ, সভাপতি মন্ডলীর সদস্য হান্নান চৌধুরি, সম্পাদক মন্ডলির সদস্য সিজার মল্লিক, কেন্দ্রীয় কমিটির সদস্য এম মাহামুদুল হাসান, খেলাঘর ঢাকা মহানগরীর নেতৃবৃন্দসহ সারাদেশ থেকে আগত কেন্দ্রীয় কমিটি ও জাতীয় পরিষদের সদস্যবৃন্দ।

সভায় উপস্থিত বক্তাগন সারা দেশে চলমান শিশু নির্যাতন, নিপীড়ন, ধর্ষন, হত্যাকাণ্ড, আমাদের দায় ও খেলাঘরের করণীয় শীর্ষক সেমিনারে এর তীব্র প্রতিবাদ করেন। বক্তারা উল্লেখ করেন দেশে চলমান এ অনৈতিক ও বীভৎস কর্মকাণ্ডকে সরকারের পাশাপাশি প্রতিরোধ করতে এবং বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গঠন করতে খেলাঘরের ভূমিকা অন্যতম।


বিভাগ : বাংলাদেশ


এই বিভাগের আরও