ভাল জিপিএ পাওয়ার আগে একজন ভাল মানুষ হতে হবে: শিক্ষা বোর্ড চেয়ারম্যান

২৩ অক্টোবর ২০২১, ০৬:৩১ পিএম | আপডেট: ১৫ মে ২০২২, ০৫:৫০ এএম


ভাল জিপিএ পাওয়ার আগে একজন ভাল মানুষ হতে হবে: শিক্ষা বোর্ড চেয়ারম্যান

নিজস্ব প্রতিবেদক:
ঢাকা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক নেহাল আহমেদ বলেছেন, ‘ভাল জিপিএ পাওয়ার আগে একজন ভাল মানুষ হতে হবে। ভাল মানুষ হলে এই সমাজ-রাষ্ট্র সবকিছু এমনিতেই ভাল হয়ে যাবে। আর প্রত্যেক বাবা মার সন্তানদের নিয়ে একটা স্বপ্ন আছে। তুমি যখন একটা কাজ করতে যাবে হউক ভাল হউক মন্দ তখন মা বাবার মুখখানি মনে মনে ভাসাবে করবে। তখন দেখবে তোমাকে দিয়ে কখনও খারাপ কিছু করানো সম্ভব না। তুমি মাদক কিংবা জঙ্গীবাদের দিকে যাবে না।’


শনিবার দুপুরে নরসিংদীর আবদুল কাদির মোল্লা সিটি কলেজে শিক্ষার গুনগত মানোন্নয়ন, সামাজিক সচেতনতা ও পারস্পরিক সম্পর্ক বৃদ্ধির লক্ষ্যে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থী-শিক্ষক-অভিভাবক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে শিক্ষা বোর্ডের চেয়ারম্যান এসব কথা বলেন।


কলেজের প্রতিষ্ঠাতা থার্মেক্স গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও সাউথ বাংলা এগ্রিকালচার এন্ড কমার্স ব্যাংকের চেয়ারম্যান আবদুল কাদির মোল্লার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম, নরসিংদী সরকারি কলেজের অধ্যক্ষ অধ্যাপক মোশতাক আহমেদ ভূইয়া, জাতীয় বিশ্বিবদ্যালয়ের সহকারি কলেজ পরিদর্শক মো. শহিদুল্লাহ ও আবদুল কাদির মোল্লা সিটি কলেজের অধ্যক্ষ মাহমুদুল হাসান প্রমুখ।


বিভাগ : শিক্ষা


এই বিভাগের আরও