শিক্ষার্থীদের মাদক থেকে দূরে থাকার আহবান- শিল্পমন্ত্রীর

০৯ ফেব্রুয়ারি ২০১৯, ০৩:৫৮ পিএম | আপডেট: ১৪ আগস্ট ২০১৯, ০৪:০৫ এএম


শিক্ষার্থীদের মাদক থেকে দূরে থাকার আহবান- শিল্পমন্ত্রীর
Narsingdi
নিজস্ব প্রতিবেদক
 
মাহবুবুর রহমান, মনোহরদী প্রতিনিধিঃ শিল্পমন্ত্রী নূরুল মজিদ হুমায়ূন শিক্ষার্থীদের মাদক থেকে দূরে থাকার আহবান জানিয়ে বলেন, একজন মাদকসেবীই একটি পরিবার ও সমাজকে নষ্ট করার জন্য যথেষ্ট। মাদক থেকেই সকল অপরাধ জন্ম নেয়। কোন সন্তান যেন মাদকের সাথে না জড়ায় সেজন্য অভিভাবকদের সজাগ থাকার অনুরোধ করেন মন্ত্রী। 
 
আজ শুক্রবার সন্ধায় মনোহরদী উপজেলার পাঁচকান্দী ডিগ্রী কলেজের আয়োজনে উক্ত কলেজ মাঠে নবীনবরণ, অভিভাবক সমাবেশ ও সংবর্ধনা অনুষ্ঠানে শিল্পমন্ত্রী এসব কথা বলেন। 
 
তিনি আরও বলেন, বেকারত্ব দূর করার জন্য পর্যাপ্ত কর্মসংস্থান সৃষ্টির লক্ষে কাজ করে যাচ্ছে সরকার। আগামী কিছুদিনের মধ্যে এলাকার প্রত্যেকটা শিক্ষিত বেকারের কর্মসংস্থানের ব্যবস্থা করা হবে। দেশে বেকারত্বের হার কমাতে পারলে দ্রুতই এই দেশ একটি সমৃদ্ধশালী দেশ হিসেবে পরিণত হবে।
 
ইতোমধ্যে বাংলাদেশ উন্নয়নশীল দেশের তালিকায় নাম লেখাতে সক্ষম হয়েছে। এজন্য সরকারের প্রত্যেকটা উন্নয়ন কর্মকান্ডে সকলকে সহযোগীতা করার আহবান জানান শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন।
 
পাঁচকান্দী ডিগ্রী কলেজের গভর্নিং বডির সভাপতি ও থার্মেক্স গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক শিল্পপতি আব্দুল কাদির মোল্লার সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন শিবপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার থান্দার খায়রুল হাসান, নরসিংদী জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল মজিদ মাহমুদ স্বপন, মনোহরদী পৌর মেয়র মোহাম্মদ আমিনুর রশিদ সুজন, মনোহরদী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রিয়াশীষ রায়, পাঁচকান্দী ডিগ্রী কলেজের অধ্যক্ষ মো. শহিদুজ্জামান, উপজেলা যুবলীগের সভাপতি এমএস ইকবাল আহমেদ, ছাত্রলীগের সভাপতি সাইদুর রহমান শফিকুল প্রমুখ।
 
সংবর্ধনা অনুষ্ঠান শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করেন কন্ঠশিল্পী ও সংসদ সদস্য মমতাজ বেগম।

বিভাগ : শিক্ষা