ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে চান না মিমি চক্রবর্তী

১৬ সেপ্টেম্বর ২০১৯, ০২:০৫ পিএম | আপডেট: ১৪ জানুয়ারি ২০২০, ০৩:৫৯ এএম


ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে চান না মিমি চক্রবর্তী

বিনোদন প্রতিবেদক:

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী এখন রাজনীতির মাঠেও বেশ জনপ্রিয়। চলতি বছরই ভারতের ১৭তম লোকসভা নির্বাচনে যাদবপুর আসন থেকে বিপুল ভোটে জিতে তৃণমূল কংগ্রেসের সাংসদ হয়েছেন তিনি। কাজেই এ নায়িকার বৃহস্পতি এখন তুঙ্গেই বলা চলে।

টলিউডে সাত বছরের ক্যারিয়ারের শুরু থেকে দুই-একটি চুমোর দৃশ্য ছাড়া তেমন কোনো ঘনিষ্ঠ দৃশ্যে দেখা যায়নি মিমিকে। এ ধরনের দৃশ্য নিয়ে বরাবরই আপত্তি তার।  ঠিক এই কারণে পরিচালক প্রতিম ডি গুপ্তকে পরিষ্কার না বলে দিলেন মিমি। এই পরিচালকের আগামী ছবিতে অভিনয়ের কথাবার্তা চলছিল মিমির।

সম্প্রতি নায়িকা মিমি জানিয়ে দেন, তিনি ছবিটি করতে পারবেন না। কারণ প্রতিমের ছবিতে বেশ কয়েকটি ঘনিষ্ঠ দৃশ্য থাকছে। এ সম্পর্কে মিমি বলেন, ‘সমালোচনার জন্য যে আমি ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করছি না, তা কিন্তু নয়। সাংসদ হওয়াটাও এ ক্ষেত্রে একমাত্র কারণ নয়। আমি কোনো দিনই ঘনিষ্ঠ দৃশ্যে স্বচ্ছন্দবোধ করি না। তা হলে ক্যারিয়ারের এই পর্যায়ে কেনই বা এরকম দৃশ্য করব?’

প্রতিমের ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন যিশু সেনগুপ্ত। কিন্তু নায়িকা নিয়ে বেধেছে গোলমাল। কারণ মিমি না করে দেয়ায় এখন অন্য নায়িকার খোঁজ করা হচ্ছে। এদিকে মিমি ব্যস্ত তার প্রথম মিউজিক অ্যালবামের মুক্তি নিয়ে। আগামী রবিবার তার অ্যালবামের লঞ্চ। সম্প্রতি নিজস্ব ইউটিউব চ্যানেলও খুলেছেন তিনি।

তা হলে কি এই মুহূর্তে তাকে বড় পর্দায় দেখার সম্ভাবনা নেই? নায়িকা জানালেন, ‘বেশ কয়েকটি প্রজেক্ট নিয়ে কথাবার্তা চলছে। জানুয়ারি নাগাদ শুরু হবে অরিন্দম শীলের ‘খেলা যখন’ ছবিটির কাজ। ছবিটা নিয়ে আমি আশাবাদী। এর আগে যখন ছবিটা হওয়ার কথা ছিল, তখন অনেক খেটেছিলাম চরিত্রটা নিয়ে।’


বিভাগ : বিনোদন