মান্নার জন্মোৎসবে থাকবেন ঋতুপর্ণা সেন

২৬ সেপ্টেম্বর ২০১৯, ০৫:৪০ পিএম | আপডেট: ১০ জুলাই ২০২৪, ০৩:০৭ এএম


মান্নার জন্মোৎসবে থাকবেন ঋতুপর্ণা সেন

বিনোদন প্রতিবেদক:

বাংলা সিনেমার জনপ্রিয় নায়ক মান্না জীবদ্দশায় অসংখ্য সুপার-ডুপারহিট সিনেমা উপহার দিয়েছেন। দুই যুগেরও বেশি সময় বাংলা সিনেমায় দাপিয়ে বেড়িয়েছেন প্রয়াত এই চিত্রনায়ক। অভিনয় করেছেন দুই বাংলার চলচ্চিত্রেও।

প্রয়াত এই নায়ককে প্রজন্মের পর প্রজন্ম বাঁচিয়ে রাখতে এমএআর ক্রিয়েশন আয়োজন করতে যাচ্ছে ‘মান্না জন্মোৎসব-২০২০’। আগামী বছরের ১৪ এপ্রিল নায়ক মান্নার জন্মদিনের অনুষ্ঠানে উপস্থিত থাকবেন টালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা ঋতুপর্ণা সেনগুপ্ত। বাংলাদেশে আসা নঈম ইমতিয়াজ নিয়ামুলের ‘জ্যাম’ চলচ্চিত্রের শুটিংয়ে এসে ঋতুপর্ণা নিজে তার উপস্থিতির বিষয়টি নিশ্চিত করেছেন।

এ প্রসঙ্গে ঋতুপর্ণা বলেন, ‘মান্না ভাইয়ের জন্মোৎসব উপলক্ষে তার চলচ্চিত্র নিয়ে সাতদিনের প্রদর্শনী হতে যাচ্ছে। এটা খুবই আনন্দের খবর। মান্না ভাই এমন একজন শিল্পী, যিনি ছিলেন, আছেন এবং থাকবেন। তার সঙ্গে আমি অনেক চলচ্চিত্রে অভিনয় করেছি। তিনি বাংলা চলচ্চিত্রের জন্য অনেক কাজ করেছেন। চলচ্চিত্র কীভাবে ভালো চলবে, দর্শক কোন চলচ্চিত্রটি গ্রহণ করবে তাই করতেন তিনি।’

ঋতুপর্ণা এই উৎসবের আয়োজকদের ধন্যবাদ দিয়ে বলেন, ‘শুধু উৎসব নয়, মান্না ভাইকে আমরা যেন সবসময় স্মরণ করি। আর অবশ্যই অনুরোধ করবো মান্না ভাইয়ের জন্মোৎসবে যেন আমার অভিনীত চলচ্চিত্র একটি হলেও দেখানো হয়।’

এমএআর ক্রিয়েশনের আয়োজনে ‘মান্না জন্মোৎসব-২০২০’ এর উদ্বোধন হবে ২০২০ সালের ১৪ এপ্রিল। সাত দিনব্যাপী এই আয়োজনে নায়ক মান্না অভিনীত জপ্রিয় সাতটি সিনেমা প্রদর্শিত হবে। দেশের সাতটি ভেন্যুতে সাত দিনব্যাপী একযোগে ‘মান্না জন্মোৎসব-২০২০’ পালিত হবে।

উল্লেখ্য, ২০০৮ সালের ১৭ ফেব্রুয়ারি হৃদরোগে আক্রান্ত হয়ে মাত্র ৪৪ বছর বয়সে নায়ক মান্না মৃত্যুবরণ করেন। মান্নার উল্লেখযোগ্য চলচ্চিত্রগুলোর মধ্যে রয়েছে ‘আম্মাজান’, ‘ত্রাস’, ‘দাঙ্গা’, ‘মনের সাথে যুদ্ধ’, ‘লাল বাদশা’, ‘বীর সৈনিক’সহ আরও।

 


বিভাগ : বিনোদন


এই বিভাগের আরও