বিয়ে করছেন অভিনেত্রী কাজল আগরওয়াল?

০৩ নভেম্বর ২০১৯, ০৬:৩৪ পিএম | আপডেট: ১৬ ডিসেম্বর ২০১৯, ০৩:৪৮ এএম


বিয়ে করছেন অভিনেত্রী কাজল আগরওয়াল?

টাইমস বিনোদন ডেস্ক:

ভারতের দক্ষিণী অভিনেত্রী কাজল আগরওয়াল বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। সম্প্রতি একটি সাক্ষাৎকারে কাজল বলেছেন, খুব শিগগিরই বিয়ের পরিকল্পনা করছি। কিন্তু পাত্র কে? শোনা যাচ্ছে এক ব্যবসায়ীর গলায় মালা দিতে চলেছেন কাজল। কিন্তু সৌভাগ্যবানের নাম তিনি জানাননি। সম্প্রতি একটি জনপ্রিয় চ্যাট-শোয়ে গিয়েছিলেন কাজল আগরওয়াল। সেখানে বিয়ের কথা জানান অভিনেত্রী। কথায় কথায় অভিনেত্রীকে তার সম্পর্ক আর বয়ফ্রেন্ডের কথা জিজ্ঞাসা করা হয়। তখনই কাজল জানান, আর বেশি দেরি নেই। খুব শিগগিরই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তিনি।

স্বাভাবিকভাবেই এর পরেই প্রশ্ন আসে, কে সেই ভাগ্যবান মানুষ? যদিও এ প্রশ্নের উত্তরে হবু বরকে নিয়ে কথাই বলেননি কাজল। তবে বলেছেন, তার স্বামীকে পজেটিভ হতে হবে। তিনি যেন কাজলের খেয়াল রাখেন। কিন্তু নাম একবারের জন্যও উচ্চারণ করেননি অভিনেত্রী।

তবে কাজল মুখ না খুললে কী হবে? ফিল্ম ইন্ডাস্ট্রিতে কানাঘুষো চলছে, এক ব্যবসায়ীর সঙ্গে নাকি ডেট করছেন কাজল আগারওয়াল। তিনি অবশ্য সিনে দুনিয়ার সঙ্গে যুক্ত নন। সেই ব্যবসায়ীর সঙ্গেই নাকি গাঁটছড়া বাঁধবেন অভিনেত্রী।

শোনা যাচ্ছে, বিয়েটা কিন্তু একেবারেই লাভ ম্যারেজ নয়। কাজলের বাবা-মা নাকি এই ছেলেটিকে মেয়ের জন্য পছন্দ করে দিয়েছেন। তারপরই তার সঙ্গে মেলামেশা শুরু করেন কাজল। যদিও এনিয়ে চূড়ান্ত খবর এখনো পাওয়া যায়নি।

বর্তমানে কাজল আগরওয়াল ‘ইন্ডিয়ান ২’ ছবির কাজে ব্যস্ত। ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন কমল হাসান। ছবিটি পরিচালনা করছেন শংকর। ছবিটি আগামী বছরের এপ্রিল মাসে মুক্তি পাবে।


বিভাগ : বিনোদন


এই বিভাগের আরও