নতুন বছরে হুয়াওয়ের ‘বাই অ্যান্ড উইন’ অফার

০৫ জানুয়ারি ২০২০, ০১:৩৬ পিএম | আপডেট: ১৯ জুলাই ২০২৪, ১২:১৭ পিএম


নতুন বছরে হুয়াওয়ের ‘বাই অ্যান্ড উইন’ অফার

টাইমস তথ্যপ্রযুক্তি ডেস্ক:

শীর্ষস্থানীয় প্রযুক্তি প্রতিষ্ঠান হুয়াওয়ে নতুন বছরের আনন্দকে কয়েক গুণ বাড়িয়ে দিতে গ্রাহকদের জন্য আকর্ষণীয় ‘বাই অ্যান্ড উইন’ অফার নিয়ে এসেছে। ২ থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত চলমান এই অফারের আওতায় হুয়াওয়ে হ্যান্ডসেট, ট্যাবলেটসহ নানা অ্যাকসেসরিজ কিনে গ্রাহকরা জিতে নিতে পারবেন আকর্ষণীয় সব উপহার।

বাজারে হুয়াওয়ের প্রায় সব হ্যান্ডসেট, ট্যাবলেট, ওয়াচ জিটি-২, ফ্রিবাডস লাইট এবং ফ্রিবাডস-৩ কিনে জেতার সুযোগ রয়েছে ওয়াই ফাইভ ২০১৯ স্মার্টফোন, ওয়াচ জিটি-১, ব্যান্ড-৪, ব্যান্ড-২, পাওয়ার ব্যাংক, ভিআর ৩৬০ ক্যামেরা, সেলফি স্টিক এবং টি-শার্ট।

সম্প্রতি দেশের বাজারে চারটি প্রিমিয়াম স্মার্ট গ্যাজেট ওয়াচ জিটি-২ এর দুটি সংস্করণ, ফ্রিবাডস থ্রি, ব্যান্ড ফোর এবং ব্যান্ড ফোরই নিয়ে আসে হুয়াওয়ে। এদের মধ্যে স্মার্টওয়াচ জিটি-২ মার্কেটে দারুণ সাড়া ফেলেছে। ডিভাইসটি ব্যবহারকারীর হৃৎস্পন্দন ও হাঁটাচলার দিকে নজর রাখতে সক্ষম। ব্যায়াম, ঘুম, হাঁটাচলা ও হৃৎস্পন্দন ট্রাকিং ছাড়াও ব্লুটুথ সংযোগের মাধ্যমে ফোনের নোটিফিকেশন পাওয়া যাবে। এছাড়া ফ্রি-বাডস থ্রি’তে রয়েছে নয়েজ ক্যানসেলেশন ফিচার। ফলে বাইরের কোলাহল কমিয়ে দারুণ অডিও অভিজ্ঞতা পাওয়া যাবে। এতে কথা শোনার পাশপাশি গান শোনার জন্য রয়েছে বিশেষ ফিচার।

হুয়াওয়ে অনুমোদিত যেকোন ব্র্যান্ডশপ ও গ্যাজেট অ্যান্ড গিয়ারের (জিঅ্যান্ডজি) আউটলেট থেকে পণ্য কিনে অফারটি পাওয়া যাবে। হুয়াওয়ের জাতীয় পরিবেশক স্মার্ট টেকনোলজি (বিডি) লিমিটেড ঘোষিত মাসব্যাপী এই অফারটি পেতে এসএমএস অপশনে গিয়ে টাইপ করতে হবে HuaweiRetailcodeIMEI Number দিয়ে পাঠাতে হবে ২৬৯৬৯ নম্বরে। ফিরতি এসএমএসে গিফটের নাম জানা যাবে।



এই বিভাগের আরও