জেলা রাজস্ব সম্মেলন ২০১৯ অনুষ্ঠিত

২৫ জুন ২০১৯, ১২:৫৬ পিএম | আপডেট: ১৬ অক্টোবর ২০১৯, ০৯:১৮ এএম


জেলা রাজস্ব সম্মেলন ২০১৯ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক ॥
নরসিংদী জেলা প্রশাসনের উদ্যোগে ২০১৯ সালের জেলা রাজস্ব সম্মেলন সোমবার (২৪ জুন) অনুষ্ঠিত হয়েছে।
নরসিংদীর অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সুষমা সুলতানার সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন।


এসময় আরো উপস্থিত ছিলেন স্থানীয় সরকারের উপ পরিচালক ড. এ টি এম মাহবুব উল করীম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আব্দুল আউয়াল, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা এ এইচ এম জামেরী হাসান, পলাশের ইউএনও রুমানা ইয়াসমিন, শিবপুরের ইউএনও হুমায়ুন কবীর, রায়পুরার ইউএনও মো: শফিকুল ইসলাম, বেলাব’র ইউএনও শামিমা শরমিন, মনোহরদীর ইউএনও শাফিয়া আক্তার শিমু, জেলা প্রশাসক কার্যালয়ের সিনিয়র ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার এ টি এম ফরহাদ চৌধুরী ও সহকারী কমিশনার জাকিয়া সুলতানাসহ সকল উপজেলার সহকারী কমিশনার (ভূমি)সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীগণ।


আলোচনা শেষে রাজস্ব ভূমি ব্যবস্থাপনায় বিশেষ অবদানের জন্য শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে বেলাব উপজেলার সাবেক ইউএনও উম্মে হাবিবা ও রায়পুরার ইউএনও মো: শফিকুল ইসলাম শ্রেষ্ঠ কর্মকর্তা হিসেবে নির্বাচিত হয়েছেন।
নরসিংদী সদর উপজেলার সাবেক সহকারী কমিশনার (ভূমি) এ টি এম ফরহাদ চৌধুরী, শ্রেষ্ঠ ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা হিসেবে প্রথম স্থানে নরসিংদী পৌর ভূমি সহকারী কর্মকর্তা মো: সাহজাহান সিরাজ, দ্বিতীয় স্থান শুকুন্দী ইউনিয়নের সঞ্জয় কুমার ধর ও তৃতীয় স্থান আমলাব ইউনিয়নের চন্দন কুমার সাহা নির্বাচিত হয়েছেন।


শ্রেষ্ঠ ইউনিয়ন উপ-সহকারী কর্মকর্তা হিসেবে অবদানের জন্য প্রথম স্থান অর্জন করেন মেহেরপাড়া ইউনিয়ন ভূমি অফিসের উপ সহকারী মোহাম্মদ ফরহাদ মিয়া, দ্বিতীয় স্থান পলাশতলী ইউনিয়নের মো: আনোয়ার হোসেন এবং তৃতীয় স্থান হিসেবে অর্জণ করেন বাঘাব ইউনিয়নের মো: শহীদুজ্জামান মোল্লা। তাদের এ অবদানের জন্য প্রধান অতিথি জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন নির্বাচিতদের হাতে ক্রেস্ট ও সনদপত্র তুলে দেন।



Regent
এই বিভাগের আরও