বেলাবতে জমি সংক্রান্ত বিরোধে কুপিয়ে আহত ও শ্লীলতাহানির অভিযোগ

১৯ এপ্রিল ২০২২, ০৪:৫৩ পিএম | আপডেট: ২৪ এপ্রিল ২০২৪, ০৮:০৭ পিএম


বেলাবতে জমি সংক্রান্ত বিরোধে কুপিয়ে আহত ও শ্লীলতাহানির অভিযোগ

বেলাব প্রতিনিধি:
নরসিংদীর বেলাবতে জমি সংক্রান্ত পূর্ব বিরোধের জেরে এক গৃহবধুকে শ্লীলতাহানি ও তার স্বামীকে কুপিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে গত সোমবার রাতে উপজেলার বিন্নাবাইদ ইউনিয়নের মেরাতলীকান্দা গ্রামে। আহতদের বেলাব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় গৃহবধু বাদী হয়ে বেলাব থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, পূর্ব বিরোধের জের ধরে সোমবার রাতে কামাল মিয়া, জাকির হোসেন, লিমন মিয়া, তৌহিদ ও টুটুল মিয়া বাড়িতে ঢুকে প্রতিবেশী মৃত নুরচাঁন প্রধানের ছেলে শামিনুল হককে পিটাতে থাকে। এসময় হামলাকারীরা শামিনুলের হাতে ধারালো দা দিয়ে কুপিয়ে মারাত্মক আহত করে। এসময় তার চিৎকারে স্ত্রী মাহাবুবা আক্তার এগিয়ে আসলে হামলাকারীরা তাকেও মারপিট করে শ্লীলতাহানি করে।

আহত শামিনুল জানান, বাড়িতে একটি ঘর নির্মাণ করার কারণে জমি থেকে বালু আনতে গেলে তারা প্রথমে বাঁধা দেয়। পরে রাতে হঠাৎ করেই বাড়িতে এসে আমাকে ও আমার স্ত্রীকে মারধর ও শ্লীলতাহানি করে। আইনের আশ্রয় নিলে তারা আমাদের মেরে ফেলবে বলেও হুমকি দেয়।

অভিযোগ দায়েরকারী গৃহবধু মাহাবুবা আক্তার বলেন, আমার স্বামীকে তারা লোহার রড ও লাঠি দিয়ে মারধর করেছে। পরে দা দিয়ে মাথায় কোপ দেয়ার সময় ডান হাতের আঙ্গুল ও হাত কেটে যায়। এসময় আমাকেও তারা মারধর করে এবং শ্লীলতাহানি করে।

অভিযুক্ত কামাল মিয়া জানান, তাদের সাথে জমি নিয়ে আমাদের বিরোধ আছে দীর্ঘদিন ধরে। এ ঘটনার কারণে তাদের সাথে ঝগড়া হয়েছে। তারাও আমাদের মারধর করেছে।

বেলাব থানার এসআই পলাশ বাড়ৈ বলেন, লিখিত অভিযোগ পেয়ে গত রাতেই ঘটনাস্থলে গিয়েছি। অভিযুক্তরা পলাতক। তাদেরকে আটক করার চেষ্টা চলছে।



এই বিভাগের আরও