বেলাবতে কলেজে যাবার পথে শিক্ষককে ছুরিকাঘাত

১৯ অক্টোবর ২০২২, ০৭:১২ পিএম | আপডেট: ২০ জুলাই ২০২৪, ০৫:২১ এএম


বেলাবতে কলেজে যাবার পথে শিক্ষককে ছুরিকাঘাত

বেলাব প্রতিনিধি:  

নরসিংদীর বেলাবতে বাড়ি থেকে কলেজে যাবার পথে অজ্ঞাত দুর্বৃত্তের ছুরির আঘাতে আহত হয়েছেন কলেজ শিক্ষক আবদুস সাত্তার। বুধবার সকালে উপজেলার নারায়ণপুর ইউনিয়নের নারায়ণপুর বাসষ্ট্যান্ড এলাকায় এই ঘটনা ঘটেছে। উক্ত ঘটনায় শিক্ষক আবদুস সাত্তার বেলাব থানায় লিখিত অভিযোগ করেছেন। তিনি উপজেলার নারায়ণপুর রাবেয়া মহাবিদ্যালয়ের সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ ও ইসলামী শিক্ষা বিভাগের অধ্যাপক।


অভিযোগ সূত্রে জানা যায়, নারায়ণপুর রাবেয়া মহাবিদ্যালয়ের উক্ত শিক্ষক প্রতিদিন ভৈরব শম্বুপুরের নিজের বাড়ি থেকে কলেজে এসে পাঠদান করেন। তারই ধারাবাহিকতায় ঘটনার দিন সকাল ৮টা ৪০ মিনিটে তিনি নারায়ণপুর বাসস্ট্যান্ড এলাকায় নেমে মহাসড়ক পার হয়ে অপর পাশে যাবার সময় অজ্ঞাত এক ছেলে ধারালো চাকু দিয়ে ঘাড় হতে পিঠ পর্যন্ত আঘাত করে। এসময় পূর্ব হতে রাস্তার একপাশে হোন্ডা নিয়ে দাড়িয়ে থাকা হামলাকারীর আরেক সহযোগীর হোন্ডা দিয়ে পালিয়ে যায়।
আহত কলেজ শিক্ষকের ডাক চিৎকারে এলাকাবাসী ও কলেজের অন্যান্য শিক্ষকরা ঘটনাস্থলে এসে তাকে উদ্ধার করে বেলাব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যায়।


আহত কলেজ শিক্ষক আবদুস সাত্তার বলেন, আমার কোন শক্রু নেই। আমি দীর্ঘদিন ধরে এই কলেজে শিক্ষকতা করে আসছি। কে বা কারা আমাকে আঘাত করছে আমি বলতে পারছি না। আমি থানায় অভিযোগ দিয়েছি। আশা করি ন্যায় বিচার পাবো।


নারায়ণপুর কলেজের বর্তমান ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ মজিবুর রহমান বলেন, এ ঘটনাটি অত্যন্ত দুঃখজনক। একজন শিক্ষককে যারাই হামলা করে আহত করেছে তাদেরকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করছি। 


বেলাব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীর আহমেদ বলেন, এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ করেছেন আহত শিক্ষক। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে। 



এই বিভাগের আরও