কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেলের দুই আরোহী আহত

১৯ সেপ্টেম্বর ২০২১, ০৬:৫৭ পিএম | আপডেট: ১৪ মার্চ ২০২৪, ০৩:০৯ পিএম


কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেলের দুই আরোহী আহত

মাধবদী প্রতিনিধি:

নরসিংদীর মাধবদীতে চলন্ত অবস্থায় যাত্রীবাহী বাসের সঙ্গে ধাক্কা খেয়ে বিপরীত দিক থেকে আসা কাভার্ডভ্যানের নিচে চাপা পড়ে মোটরসাইকেল আরোহী দুই যুবক গুরুতর আহত হয়েছেন। রোববার দুপুর ২টার দিকে মাধবদীর পুরাতন বাসস্ট্যান্ড সংলগ্ন রাইন ওকে মার্কেটের সামনে ঢাকা-সিলেট মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

মাধবদী থানার উপপরিদর্শক মো. ফরহাদ হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

গুরুতর আহত মোটরসাইকেল আরোহী ওই দুই যুবক হলেন, মাধবদীর বিরামপুর এলাকার জয়নাল অবেদীনের ছেলে ফুয়াদ মিয়া (১৯) ও জসিম মিয়ার ছেলে উদয় মিয়া (১৯)। ফুয়াদ ও উদয় পরষ্পর বন্ধু ও সহপাঠী। তারা নরসিংদী শহর থেকে কাজ শেষে ফেরার পথে এই দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, সকালে সাগর নামের এক বন্ধুর কাছ থেকে মোটরসাইকেল চেয়ে নিয়ে নরসিংদী শহরে আসে ফুয়াদ ও উদয়। কাজ শেষে ঢাকা-সিলেট মহাসড়ক ধরে ফেরার পথে দুপুর ২টার দিকে দুর্ঘটনার শিকার হন তারা। মাধবদীর পুরাতন বাসস্ট্যান্ড সংলগ্ন রাইন ওকে মার্কেটের সামনে আসার পর পার্শ্ববর্তী একটি সড়কে ঢোকার জন্য বাঁক নিচ্ছিল মোটরসাইকেলটি। এ সময় একটি চলন্ত বাসের সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেলসহ দুই আরোহী যুবক একটি চলন্ত কাভার্ড ভ্যানের নিচে গিয়ে পড়েন। কাভার্ড ভ্যানটি প্রায় ৫০ হাত দূর পর্যন্ত টেনে হিচড়ে নিয়ে যায় মোটরসাইকেলসহ দুই যুবককে। এতে মোটরসাইকেলটি দুমড়ে মুচড়ে গিয়ে দুই যুবক গুরুতর আহত হন। তাদের আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে কাভার্ড ভ্যানটি জব্দ করেছে পুলিশ। তবে এর চালক পালিয়ে গেছেন।



এই বিভাগের আরও