বড়চাপা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের ব্লাড গ্রুপ নির্ণয়

০৬ অক্টোবর ২০২১, ০৯:৪১ পিএম | আপডেট: ২৩ এপ্রিল ২০২৪, ০৯:৩৫ এএম


বড়চাপা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের ব্লাড গ্রুপ নির্ণয়

নিজস্ব প্রতিবেদক:

নরসিংদী ব্লাড ডোনার ফাউন্ডেশন এর উদ্যোগে মনোহরদী উপজেলার বড়চাপা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের ব্লাড গ্রুপ নির্ণয় করা হয়েছে। বুধবার দিনব্যাপি বড়চাপা উচ্চ বিদ্যালয়ের আয়োজনে ও জহর বণিক গণগ্রন্থাগারের সার্বিক ব্যবস্থাপনায় বিদ্যালয়ের ৩৪০ জন শিক্ষার্থীদের ব্লাড গ্রুপ নির্ণয় করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা এবং নরসিংদী ব্লাড ডোনার ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা ডা. মো. আবু কাউছার সুমন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নরসিংদী ব্লাড ডোনার ফাউন্ডেশনের সভাপতি মো. জসিম উদ্দিন সরকার, উপদেষ্টা প্রাণতোষ দত্ত। সম্মানিত অতিথি ছিলেন অস্ট্রিয়া প্রবাসী সোহরাব হোসেন।

ব্লাড গ্রুপ নির্ণয় ক্যাম্পিং এর উদ্বোধক ছিলেন নরসিংদী ব্লাড ডোনার ফাউন্ডেশনের উপদেষ্টা শান্ত বণিক। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বড়চাপা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মাহবুব আলম।

ব্লাড গ্রুপ নির্ণয় ক্যাম্পিং পরিচালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক শেখ লুৎফা, সহ-সভাপতি জুবায়ের আহমেদ, অর্থ বিষয়ক সম্পাদক ইয়সিন মিয়া, সদস্য কাউসার, আসিফ ও বর্ষা প্রমুখ। ৩৪০ ছাত্র-ছাত্রীদের রক্ত গ্রুপ নিণয় করা হয়। তারা আনন্দের সাথে এই ক্যাম্পিং এ অংশগ্রহণ করে।