মনোহরদীতে প্রেমিকার টিকটক ভিডিও নিয়ে দ্বন্দ্ব: ছুরিকাঘাতে আহত যুবকের মৃত্যু

১৮ মে ২০২৩, ০৭:৫৩ পিএম | আপডেট: ২৮ মার্চ ২০২৪, ০৪:২৩ এএম


মনোহরদীতে প্রেমিকার টিকটক ভিডিও নিয়ে দ্বন্দ্ব: ছুরিকাঘাতে আহত যুবকের মৃত্যু
নিহত মো: শরিফ

নিজস্ব প্রতিবেদক:

নরসিংদীর মনোহরদীতে এক স্কুলছাত্রীর টিকটকের আইডি পাসওয়ার্ড নিয়ে দ্বন্দ্বের জেরে স্কুলছাত্রের ছুরিকাঘাতে আহত মো: শরিফ (২১) নামে এক প্রবাস ফেরত যুবকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বিকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত মো: শরিফ চালাকচর ইউনিয়নের বাঘবের গ্রামের মফিজ উদ্দিনের ছেলে। এর আগে গত সোমবার বিকালে উপজেলার চন্দনবাড়ি ইউনিয়নের চন্দনপুর গ্রামে শাকিল মিয়া নামে এক স্কুলছাত্রের ছুরিকাঘাতে সে আহত হয়। 

অভিযুক্ত শাকিল মিয়া চন্দনপুর গ্রামের আতিকুল ইসলামের ছেলে ও স্থানীয় একটি বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী।

নিহতের পরিবার ও স্থানীয়রা জানান, স্থানীয় একটি বিদ্যালয়ের ৮ম শ্রেণির এক ছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল মো: শরিফের। শরিফ প্রবাসে চলে যাওয়ার পর নতুন করে শাকিলের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ায় ওই ছাত্রী। এই জেরে তার টিকটক আইডি ও পাসওয়ার্ড জেনে ওই আইডি থেকে নিজের মোবাইল ফোনের মাধ্যমে ছাত্রীর ভিডিও আপলোড করে আসছিল স্কুলছাত্র শাকিল। পরে মো: শরিফ দেশে ফেরার পর আবারও তার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ায় ওই ছাত্রী।

গত সোমবার বিকালে একই এলাকার প্রবাস ফেরত মো: শরিফ এসব ভিডিও না ছাড়াসহ আইডির পাসওয়ার্ড ফেরত চাইলে শাকিলের সাথে তার দ্বন্দ্ব তৈরি হয়। এসময় শরীফ ও তার সহযোগীরা শাকিলকে মারধর করে। এতে ক্ষিপ্ত হয়ে শাকিল এলোপাতারি ছুরিকাঘাতে শরিফকে আহত করে।

স্থানীয়রা আহত শরিফকে উদ্ধার করে মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এসময় অবস্থার অবনতি হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ৩ দিন পর তার মৃত্যু হয়।

এ বিষয়ে আহত শরিফের পিতা মহিউদ্দিন বলেন, আমার ছেলেকে কুপিয়ে আহত করার পর লাইফ সার্পোটে চিকিৎসাধীন ছিল। বৃহস্পতিবার বিকালে আমার ছেলের মৃত্যু হয়েছে। শাকিল তাকে কুপিয়ে হত্যা করেছে। ময়নাতন্তের পর লাশ হস্তান্তর করা হবে। পরে আমরা মামলা করবো।  

মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফরিদ উদ্দিন বলেন, এ বিষয়ে এখনও থানায় কোন অভিযোগ আসেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।



এই বিভাগের আরও