নরসিংদীতে করোনা ও ডেঙ্গু প্রতিরোধে সচেতনতায় সাংবাদিকদের নিয়ে কর্মশালা

০৫ জানুয়ারি ২০২১, ০৩:২৪ পিএম | আপডেট: ১৭ এপ্রিল ২০২৪, ০৩:০১ এএম


নরসিংদীতে করোনা ও ডেঙ্গু প্রতিরোধে সচেতনতায় সাংবাদিকদের নিয়ে কর্মশালা

নিজস্ব প্রতিবেদক:
নরসিংদীতে করোনা ও ডেঙ্গু প্রতিরোধে সচেতনতা তৈরির লক্ষে সাংবাদিকদের নিয়ে কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৫ জানুয়ারি) সকালে জেলা সিভিল সার্জন কার্যালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত এই কর্মশালায় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার জেলা পর্যায়ের ৩৫ জন সাংবাদিক অংশগ্রহণ করেন।

কর্মশালায় বর্তমান সময়ে করোনা ও ডেঙ্গুসহ অন্যান্য সংক্রামক ব্যাধি নিয়ন্ত্রণ ও সংক্রমণের ঝুঁকি রোধে করণীয় নিয়ে বিভিন্ন তথ্য উপাত্ত তুলে ধরা হয়। এসময় করোনা ও ডেঙ্গু সংক্রমণ মোকাবেলায় জনসচেতনতা বাড়াতে গণমাধ্যমকর্মীদের সহায়তা কামনা করা হয়।

দিনব্যাপী অনুষ্ঠিত এই কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদীর সিভিল সার্জন ডাঃ মোঃ নুরুল ইসলাম ও রিসোর্স পারসন হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মো: আবু কাউছার সুমন।

এসময় আরও উপস্থিত ছিলেন, নরসিংদী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাজহারুল পারভেজ, প্রবীণ সাংবাদিক নিবারণ রায়, একে ফজলুল হক, বাসস প্রতিনিধি আবু তাহের।

হেলথ এডুকেশন এন্ড প্রমোশন এর লাইফস্টাইল, স্বাস্থ্য অধিদপ্তরের স্বাস্থ্য শিক্ষা ব্যুরো, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় এর আয়োজনে জেলা সিভিল সার্জন কার্যালয় এই কর্মশালা বাস্তবায়ন করে।



এই বিভাগের আরও