মেহেরপাড়া ইউনিয়ন পরিষদের বাজেট ঘোষণা

৩০ মে ২০২১, ০৮:১৫ পিএম | আপডেট: ০৫ এপ্রিল ২০২৪, ০৭:২৫ পিএম


মেহেরপাড়া ইউনিয়ন পরিষদের বাজেট ঘোষণা

মুহাম্মদ মুছা মিয়া:

নরসিংদী সদর উপজেলার মেহেরপাড়া ইউনিয়ন পরিষদের  ২০২১-২০২২ ইং অর্থ বছরের বার্ষিক উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে। রবিবার (৩০ মে)  বেলা ১১টায় ইউনিয়ন পরিষদের সভা কক্ষে এ বাজেট ঘোষণা করা হয়। 

বাজেট ঘোষণা করেন মেহেরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মাহবুবুল হাসান। বাজেটে সম্ভাব্য আয় ধরা হয়েছে ৪ কোটি ৬৪ লক্ষ ২৮ হাজার ৪ শত ৪৪ টাকা এবং সম্ভাব্য ব্যয় ধরা হয়েছে ৪ কোটি ৫৭ লক্ষ ৯১ হাজার ৪২ টাকা। উদ্বৃত্ত তহবিল ৬ লক্ষ ৩৭ হাজার ৪০২ টাকা। বাজেটে শিক্ষা, স্বাস্থ্য , রাস্তা , কৃষি ও দুর্যোগ মোকাবেলায় বিশেষ গুরুত্ব দেয়া হয়েছে বলে জানিয়েছেন চেয়ারম্যান মোঃ মাহবুবুল হাসান।

মেহেরপাড়া ইউনিয়ন পরিষদের সচিব আলতাফ হোসেনের সঞ্চালনায় বাজেট সভায় উপস্থিত ছিলেন মেহেড়পাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুল হালিম খান, মেহেরপাড়া ইউনিয়ন  আওয়ামীলীগের সহ-সভাপতি মতিউর রহমান মতি, মোঃ মকবুল হোসেন, মেহেরপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য মোঃ হারিছ মিয়া, নরসিংদী পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর পরিচালনা পরিষদের সাবেক সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম অভিসহ অত্র ইউনিয়ন পরিষদের সকল সদস্য, কর্মকর্তা ,কর্মচারী ও স্থানীয় সকল শ্রেণি পেশার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

 



এই বিভাগের আরও