বাংলাদেশ মানবাধিকার কমিশন নরসিংদী পৌর শাখার নতুন কমিটি                                       

০৫ সেপ্টেম্বর ২০২১, ১২:৫০ পিএম | আপডেট: ২৪ মার্চ ২০২৪, ০৮:৫২ পিএম


বাংলাদেশ মানবাধিকার কমিশন নরসিংদী পৌর শাখার নতুন কমিটি                                       

নিজস্ব প্রতিবেদক:

বাংলাদেশ মানবাধিকার কমিশন নরসিংদী পৌর শাখার নতুন কমিটি গঠিত হয়েছে। শনিবার (৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় শহরের পশ্চিম ব্রাহ্মন্দীতে জেলা কার্যালয়ে এই কমিটি ঘোষণা করা হয়। বাংলাদেশ মানবাধিকার কমিশন কেন্দ্রিয় কমিটি এই নতুন কমিটির অনুমোদন দিয়েছে।

নতুন কমিটি ঘোষণা উপলক্ষে বাংলাদেশ মানবাধিকার কমিশন নরসিংদী জেলা শাখার সভাপতি মো. নূরুল ইসলামের সভাপতিত্বে এক সভা অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন নরসিংদী জেলা শাখার প্রধান উপদেষ্টা মশিউর রহমান মৃধা, সাধারণ সম্পাদক মোঃ কামরুল ইসলামসহ অন্যান্যরা।

এসময় তানভীর আহমেদ বাপ্পিকে সভাপতি ও রাকিবুল মাসুমকে সাধারণ সম্পাদক করে ৩৫ সদস্য বিশিষ্ট এই নতুন কমিটি ঘোষণা করা হয়। কমিটির অন্যান্যরা হলেন-নির্বাহী সভাপতি মাজেদুল করিম, সিনিয়র সহসভাপতি আবু এরশাদ মির্জা, মলয় কুমার বর্মণ, সহসভাপতি শাহরুখ ইশতিয়াক খান সাকিব, মোঃ জসিম উদ্দিন সরকার, মাসুম হায়দার, মো: ফাহিম সাদেক সৌরভ, যুগ্ম সম্পাদক ফয়সাল আহমেদ, মো: আরিফুল ইসলাম ভুঁইয়া, অর্থ সম্পাদক রাজু আহমেদ জনি, যুগ্ম অর্থসম্পাদক শহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মির্জা আবু সালেহ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো: ফয়সাল আহমেদ, আইনবিষয়ক সম্পাদক আমিনুল হক সরকার, মাইনুল হাসান, মহিলা বিষয়ক সম্পাদক ইসরাত জাহান পিয়া, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মীর মার্জিয়া, আন্তর্জাতিক সম্পাদক শাহপরান, দপ্তর সম্পাদক মো: মাসুম ভুইয়া, সাংস্কৃতিক সম্পাদক সচীন দেবনাথ, ও নির্বাহী সদস্যরা হলেন- ওমর ফারুক, তৌফিকুল ইসলাম সোহাগ, শওকত আলী, মো: শরিফ মিয়া, আতিক গাজী, আমান উল্লাহ খান, শরিফ আহমেদ, মাহবুবুর রহমান, আশরাফুল ইসলাম রিফাত, তারিকুল সরকার, মো: শাহেদ মিয়া, আসাদুজ্জামান মিয়া, রিদওয়ানুল হক চৌধুরী।

 



এই বিভাগের আরও