বসুন্ধরার এমডিকে হত্যার পরিকল্পনার প্রতিবাদে নরসিংদীতে মানববন্ধন

০৬ নভেম্বর ২০২১, ০৪:৪৯ পিএম | আপডেট: ০১ মে ২০২৪, ০১:১৭ এএম


বসুন্ধরার এমডিকে হত্যার পরিকল্পনার প্রতিবাদে নরসিংদীতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক:
বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও শেখ রাসেল ক্রীড়া চক্র লিমিটেডের চেয়ারম্যান সায়েম সোবহান আনভীরকে হত্যার পরিকল্পনার প্রতিবাদে ও হত্যার নির্দেশদাতা হুইপ সামশুল হক চৌধুরী ও তাঁর পুত্র শারুন চৌধুরীকে দ্রুত গ্রেপ্তারের দাবিতে নরসিংদীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দুপুর ১২টার দিকে নরসিংদী সচেতন নাগরিক সমাজের ব্যানারে শহরের হেমেন্দ্র সাহার মোড়ে এ মানববন্ধনের আয়োজন করা হয়। এসময় মুক্তিযোদ্ধা, সাংবাদিক, ব্যবসায়ী, শিক্ষকসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন, নরসিংদী প্রেসক্লাবের সাবেক সভাপতি বাবু নিবারণ রায়, বীর মুক্তিযোদ্ধা বাবু প্রীতি রঞ্জন সাহা, স্থানীয় সাপ্তাহিক সাতদিনের কণ্ঠ পত্রিকার সম্পাদক হামিদুল হক আহাদ, ব্যবসায়ী শাকিল আহমেদ, বাাংলাদেশ মানবাধিকার কমিশনের নরসিংদী শহর শাখার সাধারন সম্পাদক ও কালের কণ্ঠ শুভসংঘ নরসিংদী জেলা শাখার সাধারন সম্পাদক রাকিবুল ইসলাম মাছুম প্রমুখ।

এরআগে হত্যার পরিকল্পনায় যুক্ত থাকার সন্দেহের অভিযোগে রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার সাউতুল কোরআন মাদরাসা ও এতিমখানা থেকে সাইফুল ইসলাম সাদ (২৩) নামে এক যুবককে আটক করে ভাটারা থানা পুলিশ। আটক হওয়া সাদের বাড়ি চট্টগ্রামের পটিয়ায়।
বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীরকে হত্যার পরিকল্পনায় যুক্ত সন্দেহে সাইফুল ইসলাম সাদকে আটক করা হয়। শুক্রবার তাকে ৫৪ ধারায় করা জিডির সূত্রে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।



এই বিভাগের আরও