নরসিংদী জেলা আইনজীবী সমিতির নির্বাচন অনুষ্ঠিত

০১ ডিসেম্বর ২০২১, ০১:৪৫ পিএম | আপডেট: ০৩ মে ২০২৪, ১২:৩৩ এএম


নরসিংদী জেলা আইনজীবী সমিতির নির্বাচন অনুষ্ঠিত
সভাপতি ও সম্পাদক

নিজস্ব প্রতিবেদক:

নরসিংদী জেলা আইনজীবী সমিতির নির্বাচন ২০২২ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৩০ নভেম্বর) সকাল ৮টা থেকে বিকেল ৩ টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ শেষে রাত ১২টায় ফলাফল ঘোষণা করা হয়। এতে আ: মান্নান ভুইয়া সভাপতি ও সৈয়দ বদিরুজ্জামান সম্পাদক নির্বাচিত হয়েছেন।

সমিতির অন্য নির্বাচিতরা হলেন, সহসভাপতি শাহ আব্দুল্লাহেল ওয়ালী, সহ সম্পাদক মাইনউদ্দিন অপু, কোষাধ্যক্ষ ফারুক মিয়া, লাইব্রেরি সম্পাদক শেখ মো. সাইফুল্লাহ, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক (বিনা প্রতিদ্বন্দ্বিতায়) সবিতা রায়, সদস্য রাকিবুল মাহমুদ, রফিকুল ইসলাম, বিএম মোতালিব জসিম ও সুব্রত সাহা।

জেলা আইনজীবী সমিতি সূত্রে জানা গেছে, নরসিংদী জেলা আইনজীবী সমিতি ২০২২ এর নির্বাচনে মোট ১১ জন নির্বাচিত হয়। যার বিপরীতে প্রতিদ্বন্দ্বিতা করেন ১৯ জন। এরমধ্যে এক জন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়। সমিতির মোট ভোটার সংখ্যা ৪৮৮ টি। এর মধ্যে ৪৮৪টি ভোট জমা পড়ে।

নির্বাচনে সভাপতি পদে পাবলিক প্রসিকিউটর (পিপি) ও মনোহরদী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. ফজলুল হককে ১৫ ভোটে পরাজিত করে আ: মান্নান ভুইয়া জয়ী হন। সম্পাদক পদে একেএম নুরুন্নবীকে ৬৯ ভোটে পরাজিত করে সৈয়দ বদিরুজ্জামান নির্বাচিত হন। নির্বাচনে কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন সাবেক সম্পাদক আবুল কালাম আজাদ।



এই বিভাগের আরও