নরসিংদী ফ্রেন্ডস্ সোস্যাল অরগানাইজেশন এর উদ্যোগে মহান বিজয় দিবস পালিত

২৪ ডিসেম্বর ২০২১, ০৫:২৯ পিএম | আপডেট: ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৪৪ এএম


নরসিংদী ফ্রেন্ডস্ সোস্যাল অরগানাইজেশন এর উদ্যোগে মহান বিজয় দিবস পালিত
বক্তব্য রাখছেন জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক পীরজাদা আলহাজ্ব কাজী মোহাম্মদ আলী।

নিজস্ব প্রতিবেদক:

মহান বিজয় দিবস ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে নরসিংদী ফ্রেন্ডস্ সোস্যাল অরগানাইজেশন এর উদ্যোগে আলোচনা সভা, পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) নরসিংদী পৌর শহরের বাসাইল রেলগেইট সংলগ্ন স্থানে দিনব্যাপী এই অনুষ্ঠান পরিচালিত হয়।

সংগঠনের সভাপতি মোঃ মোজাম্মেল হোসেন এর সভাপতিত্বে বিকেলে আলোচনা সভায় মূল্যবান বক্তব্য রাখেন অনুষ্ঠানের উদ্বোধক নরসিংদী জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক পীরজাদা আলহাজ্ব কাজী মোহাম্মদ আলী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন নরসিংদী পৌরসভার ১নং প্যানেল মেয়র ও ১ নং ওয়ার্ড কাউন্সিলর নূর মোহাম্মদ খন্দকার পারভেজ।

সভায় বক্তারা সংগঠন আয়োজিত অনুষ্ঠানের প্রশংসা করেন এবং সংগঠনটি সমাজ ও মানুষের কল্যাণে বিশেষ ভূমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করে সকলপ্রকার সহযোগিতার আশ্বাস দেন।

অতিথিদের কাছ থেকে পুরস্কার গ্রহণ করছেন এনকেএম হাইস্কুল এন্ড হোমস্ এর ছাত্রী ও ইঞ্জিনিয়ার জাকির হোসেনের মেয়ে জোহা মারিয়ম।

সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ কামরুল হুদা আনসারীর সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজ সেবক লোকমান হোসেন খন্দকার, জনবন্ধু লোকমান হোসেন মর্নিং ক্লাবের নির্বাহী সভাপতি অধ্যাপক সফিকুল ইসলাম বকুল, সাধারণ সম্পাদক সামসুল হুদা আনসারী, নরসিংদী ফ্রেন্ডস্ সোস্যাল অরগানাইজেশনের সহ সভাপতি মোঃ জহিরুল ইসলাম জনি, মোঃ শাহীন মোল্লা ও এড. আফসার উদ্দিন রাসেল, যুগ্ম সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সাকিব, কোষাধ্যক্ষ নূরে আলম, সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম, সমাজ কল্যাণ সম্পাদক সফিকুল ইসলাম, ক্রীড়া সম্পাদক আলমগীর মোস্তফা, তথ্য ও প্রকাশনা সম্পাদক আল মামুন খান নাঈম, প্রচার সম্পাদক মোঃ কবির হোসেন মাছুম, কার্যনির্বাহী সদস্য মোঃ জাহিদুল ইসলাম সুমন, সদস্য মোঃ আলম মিয়া, সাইদুর রহমান, মোঃ ওসমান, মোঃ মনির হোসেন, শাহীন আফ্রাদ, মোস্তফা কামাল, সোহেল মোল্লা, নরসিংদী জনপ্রিয় হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক মাহবুব হোসেন মামুন ও নারী নেত্রী রেখা বেগম প্রমুখ।

আলোচনা সভা শেষে অতিথিগণ দিনব্যাপী বিভিন্ন ইভেন্টে পরিচালিত খেলায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। এতে নরসিংদী ও ঢাকা থেকে আগত শিল্পীগণ গান ও নৃত্য পরিবেশন করেন।



এই বিভাগের আরও