তেলবাহী লরির ধাক্কায় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে দুই নারী নিহত

১৫ জানুয়ারি ২০২২, ০২:৫৮ পিএম | আপডেট: ১৪ এপ্রিল ২০২৪, ০৪:৪১ এএম


তেলবাহী লরির ধাক্কায় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে দুই নারী নিহত

নিজস্ব প্রতিবেদক:

নরসিংদীতে তেলবাহী লরির ধাক্কায় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে দুই নারী নিহত হয়েছেন। এই ঘটনায় গুরুতর আহত হয়েছেন মোটরসাইকেলটির চালক। শনিবার বেলা ১১টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের পাঁচদোনা বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-গাজীপুর জেলার কাপাসিয়া থানার কামারগাঁও গ্রামের রতন মিয়ার মেয়ে শান্তা আক্তার (২৬) ও একই থানার সনমানিয়া গ্রামের মো: মিরাজ উদ্দিনের মেয়ে নাজমা আক্তার (২২)।

হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা জানান, একটি মোটরসাইকেলে তিনজন আরোহী ঢাকার দিকে যাচ্ছিলেন। পাঁচদোনা বাজার এলাকা অতিক্রম করার সময় একটি তেলবাহী লরি ওই মোটরসাইকেলটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এ সময় মোটরসাইকেলটির চালকসহ তিনজনই মহাসড়কে ছিটকে পড়েন। এতে ঘটনাস্থলেই শান্তা আক্তারের মৃত্যু হয়। অপর দুজনকে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নেয়ার পর নাজমা আক্তারের মৃত্যু হয়।

খবর পেয়ে ইটাখোলা হাইওয়ে ফাঁড়ির পুলিশ লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরির পর নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠায়।

ঘটনার প্রত্যক্ষদর্শী কয়েকজন জানান, তেলবাহী লরিটি বেপরোয়া গতিতে পাঁচদোনা বাজার এলাকা অতিক্রম করছিল। পরে মোটরসাইকেলটিকে পেছন থেকে ধাক্কা দিলে মহাসড়কে ছিটকে পড়ে দুই নারী নিহত ও মোটরসাইকেল চালক সোহেল মিয়া (৩০) আহত হন। দুর্ঘটনার পরই ওই তেলবাহী লরিটি নিয়ে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করেন এর চালক। পরে মাধবদী থেকে ওই লরি আটক করে হাইওয়ে পুলিশ।

ইটখোলা হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ মো. নূর হায়দার তালুকদার জানান, বেপরোয়া গতিতে তেলবাহী লরিটি পেছন থেকে মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই এবং মাধবদী থেকে অভিযুক্ত লরিটি জব্দ করি। তবে এর চালক পালিয়ে গেছেন।

 



এই বিভাগের আরও