নরসিংদীতে দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে মানববন্ধন

০১ মার্চ ২০২২, ০৬:২৫ পিএম | আপডেট: ০৩ মে ২০২৪, ০৫:১৭ পিএম


নরসিংদীতে দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক:
নরসিংদীতে চাল, ডাল, তেলসহ দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে নরসিংদী প্রেসক্লাবের সামনে সম্মিলিত সামাজিক আন্দোলন নরসিংদী জেলা শাখার উদ্যোগে ঘন্টাব্যাপী এই মানববন্ধন করা হয়। এতে শিক্ষক, মুক্তিযোদ্ধা, সুশীল সমাজের নেতৃবৃন্দ, রাজনৈতিক, শ্রমজীবী মানুষসহ বিভিন্ন শ্রেণিপেশার শতাধিক নারী পুরুষ অংশগ্রহণ করেন।


মানববন্ধনে বক্তারা বলেন, সাম্প্রতিক সময়ে দেশজুড়ে চাল, ডাল, তেলসহ প্রায় সব নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের দাম বেড়েছে। এতে নি¤œ আয়ের খেটে খাওয়া মানুষজনসহ সাধারণ মানুষ বিপাকে পড়েছেন। কিন্তু সরকারের পক্ষ থেকে দ্রব্যমূল্য কমানোর কোন উদ্যোগ লক্ষ্য করা যাচ্ছে না। অবিলম্বে নিত্যপণ্যের দাম কমানোসহ জ¦ালানী তেল, গ্যাস, পানি বিদ্যুৎ এর দাম না বাড়ানোর দাবি জানানো হয় মানববন্ধনে।


সম্মিলিত সামাজিক আন্দোলন নরসিংদী জেলা শাখার সভাপতি সাংবাদিক নিবারণ রায়ের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আজহারুল ইসলাম সরকারের সঞ্চালনায় অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন, ঢাকা বিশ^বিদ্যালয়ের সিনেট সদস্য রঞ্জিত কুমার সাহা, রায়পুরা কলেজের সাবেক অধ্যক্ষ আমজাদ হোসেন, ঐক্য ন্যাপ জেলা শাখার সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা শহীদুল্লাহ খোন্দকার, শিক্ষক নেতা নাজমুল কবীর, খগেন্দ্র রায়, বিজয় বণিক, কালিপদ দাস, মানিক লাল সূত্রধর প্রমুখ।



এই বিভাগের আরও