নরসিংদীতে দেশীয় মদসহ ১৩ জন আটক

২১ আগস্ট ২০২২, ০৫:০৩ পিএম | আপডেট: ২৬ এপ্রিল ২০২৪, ০৫:১৯ পিএম


নরসিংদীতে দেশীয় মদসহ ১৩ জন আটক

নিজস্ব প্রতিবেদক:
নরসিংদীতে দেশীয় তৈরি মদসহ (বাংলা মদ) ১৩ জনকে আটক করেছে র‌্যাব ১১। শনিবার রাত সাড়ে ১০টায় নরসিংদী পৌর শহরের বাজির মোড় এলাকার মাছ বাজার হতে তাদের আটক করা হয়। রোববার দুপুরে এই তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব ১১ এর নরসিংদী ক্যাম্প কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো: শামীম হোসেন।


আটককৃতরা হলো- নরসিংদী পৌর এলাকার বৌয়াকুড় মহল্লার মৃত গৌরাঙ্গ দাসের ছেলে নীল মনি দাস (৪০), মৃত জুগেস দাসের ছেলে পরিমল দাস (৫০), মৃত বলরম দাসের ছেলে সুপ্তম দাস (৩৮), মৃত রমিত মিয়ার ছেলে হান্নান মিয়া (৩৮), মৃত মতি মিয়ার ছেলে মোঃ শাহ জামাল (৩২), আফজাল হোসেন এর ছেলে সোহাগ (২৬), ভাগদী এলাকার মৃত মেজবা উদ্দিনের ছেলে আলমগীর (৪৫), পলাশ থানার ভাগ্যেরপাড়ার মৃত আফজাল হোসেনের ছেলে এনামুল (৩২), মোক্তার হোসেনের ছেলে রবিউল আওয়াল ওরফে বাবু (৩৫), ব্রাহ্মণবাড়িয়ার ছাতুর পাড়া, থানানারশি নগর এলাকার মৃত রতিন্দ্র শাহার ছেলে নরসিংদী শহরের ভাড়াটিয়া অঞ্জন শাহা (৩৫), নরসিংদীর মাধবদী থানার আনন্দী ঋষিপাড়ার রাখাল দাসের ছেলে রতন দাস (৪৫), শিবপুর থানার খড়িয়া গ্রামের মৃত লিয়াকত আলী খানের ছেলে আপেল খান (২৮) ও গাজীপুরের কালিগঞ্জ থানার বালিগাঁও গ্রামের রঙ্গলাল দাসের ছেলে সুশান্ত দাস রবি (৩৭)।


অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো: শামীম হোসেন জানান, আটককৃতরা অবৈধভাবে বাংলা মদ উৎপাদন করে নরসিংদী সদর থানা ও তার আশে পাশের এলাকায় সরবরাহ করে থাকে। অভিযানের সময় তাদের কাছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের লাইসেন্স প্রদর্শন করতে বলা হলে তারা কোন লাইসেন্স প্রদর্শন করতে পারেনি।

তারা প্রকাশ্যে রেস্টুরেন্ট, টং দোকান, চায়ের দোকান, মার্কেটের বারান্দা, মাছ বাজারের গলিসহ বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় করে থাকে। গোয়েন্দা নজরদারীর মাধ্যমে তাদের অবস্থান নিশ্চিত হয়ে অভিযান পরিচালনা করে বাংলা মদসহ তাদেরকে হাতে নাতে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৩২ লিটার দেশীয় তৈরি বাংলা মদ, মাদক বিক্রয়ের ৩৭ হাজার ৮০০ টাকা, ১২টি মোবাইল ও ১৬টি সীমকার্ড উদ্ধার করা হয়। আটককৃতদের বিরুদ্ধে নরসিংদী সদর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।



এই বিভাগের আরও