নরসিংদীতে বিআরটিএ অফিসে র‌্যাবের অভিযান, ১২ দালাল আটক

১৯ সেপ্টেম্বর ২০২২, ০১:৫১ পিএম | আপডেট: ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৪৯ পিএম


নরসিংদীতে বিআরটিএ অফিসে র‌্যাবের অভিযান, ১২ দালাল আটক

নিজস্ব প্রতিবেদক:
নরসিংদীতে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ- বিআরটিএ অফিসে অভিযান চালিয়ে দালাল চক্রের ১২ সদস্যকে আটক করেছে র‌্যাব ১১। আজ সোমবার দুপুরে এই তথ্য জানান র‌্যাব ১১ এর নরসিংদী ক্যাম্প কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো: শামীম হোসেন।
এর আগে গতকাল রোববার দুপুরে বিআরটিএ নরসিংদী সার্কেল ও ডিসি অফিস সংলগ্ন একটি দোকানে এবং জেলা আইনজীবী ক্লার্ক সমিতি সংলগ্ন অপর একটি দোকানের ভিতর অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

এসময় তাদের দখল থেকে ০১ টি সিপিইউ, ০১ টি মনিটর, ০১ টি প্রিন্টার, ১৫ টি মোবাইল, ৩০ টি সীমকার্ড, ২৬ হাজার ৯ শত টাকা, ১০ টি বিভিন্ন ধরনের সীল এবং বিআরটিএ এর বিভিন্ন ধরনের ৩০০ টি ফরম উদ্ধার করা হয়।



আটককৃতরা হলো নরসিংদী শহরের বিলাসদী মহল্লার বাসিন্দা আলামিন (৪২), ইব্রাহীম মোল্লা (৩০), জহিরুল ইসলাম দুুলাল (৪৭), মোঃ সাইফুল ইসলাম (২৮) ও রাহেল মিয়া (৩৫), পূর্ব ভেলানগর এলাকার সজিব আহম্মেদ (২৬) ও মশিউর রহমান রাসেল (৩০), সাটিরপাড়া এলাকার খোকন ভৌমিক (৪০), এমদাদুর রহমান (৩৯), রায়পুরার রামনগর গ্রামের ইমাম হোসেন (৩৬), পলাশের মালিতা এলাকার জাহিদুল ইসলাম শান্ত (২৫) ও মাধবদীর মনোহরপুরের আলতাফ হোসেন (৫৩)।

র‌্যাব ১১ এর নরসিংদী ক্যাম্প কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো: শামীম হোসেন বলেন, দালাল চক্রটি বিআরটিএ এর লাইসেন্স তৈরি করে দেয়ার কথা বলে ভুক্তভোগী গ্রাহকদের নিকট থেকে বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নিয়ে বেআইনিভাবে অন্যের বিআরটিএ আবেদন ফরম নিজেদের দখলে রেখে প্রতারণা করে আসছিল। বিআরটিএ অফিস কর্তৃক স্বাক্ষরিত ১১ জন দালালের একটি তালিকা পেয়ে অভিযান পরিচালনা করে র‌্যাব। এসময় তালিকাভুক্ত চারজন প্রধান দালালসহ তাদের সহযোগী আরও ৮ জনকে আটক করা হয় এবং তাদের দখল থেকে বিভিন্ন আলামত জব্দ করা হয়। এই ঘটনায় সদর মডেল থানায় মামলা হয়েছে।



এই বিভাগের আরও