শীলমান্দীতে নিজ ঘর হতে গৃহবধূর লাশ উদ্ধার, পরিবারের দাবি হত্যা

১২ জুন ২০২৩, ০৫:০০ পিএম | আপডেট: ২৯ এপ্রিল ২০২৪, ০৮:১৬ এএম


শীলমান্দীতে নিজ ঘর হতে গৃহবধূর লাশ উদ্ধার, পরিবারের দাবি হত্যা

নিজস্ব প্রতিবেদক:
নরসিংদী সদর উপজেলার শীলমান্দী ইউনিয়নের বাগহাটা গ্রামে বসত ঘর থেকে সানজিদা আক্তার (২৬) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার রাত ১১ টায় নরসিংদী মডেল থানা পুলিশ লাশটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।


নিহত গৃহবধূ মাধবদী থানার পাচঁদোনা ইউনিয়নের চাকশাল গ্রামের মো: আলতাফ হোসেনের মেয়ে।


নিহতের পরিবারের অভিযোগ তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। শশুর বাড়ির লোকজন অভিযোগ অস্বীকার করে এটি ফাঁসিতে ঝুলে আত্মহত্যা বলে দাবি করছেন।


নিহতের চাচাতো বোন নাজমা আক্তার জানান, বিকালে আমার বোনের সঙ্গে কথা হয়েছে। সন্ধ্যায় খবর পাই সে মারা গেছে। এটা পরিকল্পিতভাবে হত্যার ঘটনা। তিনি সানজিদার দুই দেবর আল আমিন (২৮), মাঈনুল(২০) ও ননাস সুমি আক্তার (১৮) এর বিরুদ্ধে হত্যার অভিযোগ তুলেছেন।

তিনি আরো বলেন, এর আগেও তাকে মারধর করে তাঁর গর্ভের বাচ্চা নষ্ট করে দিয়েছে দেবররা। মারা যাবার খবর পেয়ে আমরা তার বাড়িতে গিয়ে লাশ শোয়া অবস্থায় পেয়েছি। যেরকম আলামত দেখতে পাচ্ছি কোনভাবেই বিশ্বাসযোগ্য নয় যে সানজিদা আত্মহত্যা করেছে। সানজিদার স্বামী প্রবাসী। দীর্ঘদিন ধরে তাদের সংসারে টানাপোড়েন চলছে, তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।


নিহতের মা কুলসুম বেগম বলেন, আট বছর ধরে আমার মেয়ে স্বামী ছাড়া সংসার করছে। এতদিন মারা যায়নি এখন সে কেন মরবে? নিশ্চয় তাকে মারা হয়েছে। আমি এর বিচার চাই'।

নরসিংদী মডেল থানার উপপরিদর্শক কামরুজ্জামান জানান, মৃতদেহের সুরতহাল প্রতিবেদন করে নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছি। লাশটি ঝুলন্ত অবস্থায় ছিল না, বারান্দায় চাদর মোড়ানো ছিল। পরিবার দাবি করছে এটা হত্যা। শশুর বাড়ির লোকজনের দাবি আত্মহত্যার জন্য ফাঁসিতে ঝুলা অবস্থা থেকে বাঁচানোর জন্য তাকে নামিয়েছেন তারা। তবে তদন্ত শেষে জানা যাবে এটি হত্যা না আত্মহত্যা।