নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দাম কমানোর দাবিতে নরসিংদীতে মানববন্ধন

০৪ সেপ্টেম্বর ২০২৩, ০৬:৪২ পিএম | আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২৩, ০৮:৪০ এএম


নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দাম কমানোর দাবিতে নরসিংদীতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক:

নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দাম কমানোসহ সংঘাতপূর্ণ রাজনীতির জনদুর্ভোগ বন্ধ করার দাবিতে নরসিংদীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে নরসিংদী শহরের কোর্ট রোডের সদর উপজেলা মোড়ে এই মানববন্ধন করে সম্মিলিত সামাজিক আন্দোলন নরসিংদী জেলা শাখা।

মানববন্ধনে বিভিন্ন শ্রেণিপেশার শতাধিক মানুষ অংশগ্রহণ করেন। মানববন্ধনে বক্তারা বলেন, দ্রব্যমূল্যের উর্দ্ধগতির কারণে সাধারণ মানুষ দিশেহারা হয়ে পড়েছে। দ্রব্যমূল্য কমিয়ে সাধারণ মানুষের নাগালের মধ্যে আনতে সিন্ডিকেট ভাঙতে হবে।

এসময় সুষ্ঠু ও অবাধ নির্বাচনের দাবিসহ অর্থপাচারকারী, ঋণখেলাপী, লুটেরাদের মনোনয়ন না দেয়া, রাজনীতি ও নির্বাচনে ধর্মের ব্যবহার বন্ধ করা, নির্বাচনোত্তর সহিংসতা প্রতিরোধে যুথবদ্ধ হওয়া, সন্ত্রাসবাদ, জঙ্গিবাদ দমন, সংখ্যালঘু ও আদিবাসীদের নিরাপত্তা নিশ্চিত করা, স্বাধীনতা বিরোধী ও যুদ্ধাপরাধী জামায়াত শিবিরের রাজনীতি নিষিদ্ধ করাসহ বিভিন্ন দাবি জানানো হয়।

সম্মিলিত সামাজিক আন্দোলন নরসিংদী জেলা শাখার সভাপতি বাবু নিবারণ রায়ের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, সম্মিলিত সামাজিক আন্দোলন কেন্দ্রিয় কমিটির প্রেসিডিয়াম সদস্য বীরমুক্তিযোদ্ধা রঞ্জিত কুমার সাহা, অধ্যক্ষ আমজাদ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম, বাংলাদেশ মহিলা পরিষদ বেলাব সাংগঠনিক জেলা শাখার সভাপতি রাবেয়া খাতুন শান্তি, বীরমুক্তিযোদ্ধা শহিদ উল্লাহ খন্দকার, সম্মিলিত সামাজিক আন্দোলন সদর উপজেলা শাখার সভাপতি সুপদ সাহা, জেলা বাসদের আহবায়ক ও সম্মিলিত সামাজিক আন্দোলন জেলা শাখার উপদেষ্টা এডভোকেট মোবারক হোসেন প্রমুখ।



এই বিভাগের আরও