নরসিংদীতে ছিনতাইয়ের ১ লাখ ১০ হাজার টাকাসহ ৪ জন গ্রেপ্তার  

০৫ সেপ্টেম্বর ২০২৩, ০৭:১৬ পিএম | আপডেট: ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৩১ এএম


নরসিংদীতে ছিনতাইয়ের ১ লাখ ১০ হাজার টাকাসহ ৪ জন গ্রেপ্তার  

নিজস্ব প্রতিবেদক:

নরসিংদীতে পান ব্যবসায়ীর নিকট থেকে ছিনতাই হওয়া ১ লাখ ১০ হাজার টাকাসহ ৪ ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে সদর মডেল থানা পুলিশ। মঙ্গলবার সন্ধ্যায় এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানান সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূঁইয়া।

এর আগে সোমবার দিন ও রাতে নরসিংদী শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গত ১৯ আগস্ট নরসিংদী সদর থানার ভেলানগর বাজারে পান আড়তের দুইজন কর্মচারীকে কুপিয়ে ৭ লাখ ৭৫ হাজার টাকা ছিনতাই হয়।

গ্রেপ্তারকৃতরা হলো, নরসিংদীর রায়পুরা থানার আমিরগঞ্জ গ্রামের মোবারক মিয়ার ছেলে মোঃ মাহবুব ভূইয়া (৩৩), সদর উপজেলার ভেলানগর এলাকার নজরুল ইসলামের ছেলে  হাবিব মিয়া (৩২), একই এলাকার আনোয়ার মাস্টার এর ছেলে মোঃ এরশাদ (৪৯) ও মনোহরদীর বড়চাপা এলাকার অজয় সাহার ছেলে প্রিতম সাহা (৩৩)।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূঁইয়া জানান, গত ১৯ আগস্ট রাতে নরসিংদী পৌর এলাকার ভেলানগর বাজারের বিক্রম পান আড়তের কর্মচারী তাপস চন্দ্র দে (৩২) ও কুষ্টিয়া জেলার সদর থানার পান সমিতির লাইনম্যান মোঃ বাটুল ইসলাম (৪২) ভেলানগর বাজারের পানের আড়ৎ সহ অন্যান্য পানের আড়ৎ হতে ৭ লাখ ৭৫ হাজার টাকা উত্তোলন করেন। পরে তারা পান কেনার জন্য একটি কালো রংয়ের কাপড়ের ব্যাগে টাকা নিয়ে কুষ্টিয়ার উদ্দেশ্যে রওয়ানার প্রস্তুতি নেন। রাত ১২টার দিকে ভেলানগর জনতা ব্যাংকের সামনে পৌছালে ১০ জন ছিনতাইকারী তাদের গতিরোধ করে। এসময় ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে ও কুপিয়ে তাদের সাথে থাকা নগদ ৭ লাখ ৭৫ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। এ ঘটনায় থানায় মামলা করেন ভুক্তভোগী তাপস চন্দ্র দে।

পরে ছিনতাইকারীদের চিহ্নিত করে সোমবার দিনে ও রাতে নরসিংদী শহরের বিভিন্ন স্থান হতে ছিনতাইয়ের  ১ লাখ ২০ হাজার টাকা জব্দ করা সহ ৪ জনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের মধ্যে মাহবুব ও হাবিবের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। গ্রেপ্তারকৃতরা ছিনতাইয়ের ঘটনা স্বীকার করে তাদের সহযোগী আরো ৬ ছিনতাইকারীর তথ্য দিয়েছে। তাদের গ্রেপ্তারে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে বলে জানান ওসি।



এই বিভাগের আরও