নরসিংদীতে ২৭ মামলার পলাতক আসামী গ্রেপ্তার

০৭ অক্টোবর ২০২৩, ০৪:২৯ পিএম | আপডেট: ৩০ এপ্রিল ২০২৪, ০৫:১৬ পিএম


নরসিংদীতে ২৭ মামলার পলাতক আসামী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক:

নরসিংদীতে আপেল মাহমুদ নামে ডাকাতি, অস্ত্র ও মাদকসহ ২৭ মামলার এক পলাতক আসামী গ্রেপ্তার করেছে সদর থানা পুলিশ। শনিবার বিকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানান সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূইয়া।

এর আগে শুক্রবার গাজীপুর জেলার শ্রীপুর থানাধীন বাগেরবাজার এলাকা হতে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার হওয়া আপেল মাহমুদ (৪১) নরসিংদী সদর থানার ঘোড়াদিয়া (পুরানপাড়া) এলাকার মৃত নওয়াব আলীর ছেলে।

ওসি আবুল কাশেম ভূইয়া জানান, আপেল মাহমুদ এর বিরুদ্ধে গাজীপুরের কালীগঞ্জ, নরসিংদীর সদর মডেল থানা, মাধবদী, পলাশ, বেলাব ও রায়পুরা থানাসহ বিভিন্ন থানায় ডাকাতি, অস্ত্র ও মাদক সহ মোট ২৭টি মামলা রয়েছে এবং সদর থানায় ১৬ টি মামলায় গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে। পলাতক এই আসামীকে গ্রেপ্তারে তথ্য প্রযুক্তির মাধ্যমে তার অবস্থান নির্ণয় করে  পুলিশ। পরে গাজীপুর জেলার শ্রীপুর থানাধীন বাগেরবাজার এলাকা হতে তাকে গ্রেপ্তার করা হয়।

আপেল এর বিরুদ্ধে ০৭ টি ডাকাতি মামলা, ১১টি ডাকাতির প্রস্তুতি মামলা, ০৬টি অস্ত্র মামলা, ০১ টি বিষ্ফোরক মামলা ও ০২টি মাদক মামলা সহ মোট ২৭ টি মামলা রয়েছে। গ্রেপ্তার হওয়া আপেল মাহমুদ ও তার সহযোগী সদস্যরা ডাকাতি, অস্ত্রবাজি, মাদক ব্যবসাসহ বিভিন্ন অপরাধে জড়িত। তার সহযোগী ডাকাতি মামলার পলাতক আসামীদের গ্রেপ্তারে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে। গ্রেপ্তারের পর আপেল মাহমুদকে আদালতে পাঠানো হয়েছে বলে জানান ওসি।