নরসিংদীতে সাবেক স্ত্রীকে কুপিয়ে হত্যার অভিযোগে স্বামী গ্রেপ্তার

১৮ ফেব্রুয়ারি ২০২৪, ০৩:২২ পিএম | আপডেট: ২১ এপ্রিল ২০২৪, ১০:৩১ এএম


নরসিংদীতে সাবেক স্ত্রীকে কুপিয়ে হত্যার অভিযোগে স্বামী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক:

নরসিংদীতে রুনা বেগম (৪৫) নামে সাবেক স্ত্রীকে কুপিয়ে হত্যার ঘটনায় স্বামী রৌশন মিয়াকে (৫০) গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার দুপুরে সদর মডেল থানায় এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কেএম শহিদুল ইসলাম সোহাগ।

এর আগে শনিবার (১৭ ফেব্রুয়ারী) রাত ৯টার সদর উপজেলার হাজীপুর ইউনিয়নের চকপাড়া এলাকায় এই হত্যার ঘটনা ঘটে। নিহত রুনা বেগম (৪৫) নরসিংদী পৌর এলাকার দত্তপাড়া মহল্লার আব্দুল করিমের মেয়ে এবং হাজীপুর এলাকার ভাড়াটিয়া ও ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর থানার দূর্গারামপুর এলাকার জীবন মিয়ার ছেলে রৌশন মিয়ার (৫০) সাবেক স্ত্রী ছিলেন।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার জানান, শহরতলীর হাজীপুরে সাবেক স্ত্রীকে কুপিয়ে হত্যার পর রাতেই অভিযুক্ত রৌশন মিয়াকে গ্রেপ্তারে অভিযান শুরু করে পুলিশ। পলাতক থাকার ৪ ঘন্টা পর রাত ১২টার দিকে হাজীপুরের বেঙ্গল নদীঘাট দিয়ে মেঘনা নদীতে নৌকাযোগে ব্রাহ্মণবাড়িয়ার দিকে পালানোর চেষ্টা করে রৌশন মিয়া। এসময় সদর থানা পুলিশ নৌকা থেকে তাকে গ্রেপ্তার করে এবং তার দেয়া তথ্যমতে হত্যাকান্ডের সময় ব্যবহৃত রক্তামাখা ছোরা জব্দ করা হয়। পুলিশী জিজ্ঞাসাবাদে প্রাথমিকভাবে পারিবারিক কলহের জেরে সাবেক স্ত্রীকে হত্যার কথা স্বীকার করেছে অভিযুক্ত স্বামী রৌশন মিয়া। পরে তাকে আদালতে পাঠানো হয়েছে।  

নিহতের পরিবারের সদস্যরা জানান, স্বামীর একাধিক বিয়ে করাসহ পারিবারিক কলহের জের ধরে দুই বছর আগে স্বামী রৌশন মিয়াকে তালাক দেয় রুনা বেগম। এরপর থেকে নরসিংদী বাজারের বিভিন্ন দোকানে পানি সরবরাহ করে তিন সন্তান ২ মেয়ে ও ১ ছেলেকে নিয়ে জীবিকা নির্বাহ করতেন স্ত্রী রুনা বেগম। শনিবার সন্ধ্যায় রৌশন মিয়া কৌশলে ফুসলিয়ে সাবেক স্ত্রী রুনাকে তার হাজীপুরের নিজ বাড়িতে ডেকে নিয়ে যায়। পরে সেখানেই দেশীয় অস্ত্র (দা) দিয়ে তার ঘাড়ে কুপিয়ে গুরুতর জখম করে পালিয়ে যায়। সেখান থেকে স্থানীয়রা তাকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় শনিবার রাতেই নিহতের ভাই মো: সাহা উদ্দিন বাদী হয়ে রৌশন মিয়াকে আসামী করে সদর থানায় হত্যা মামলা করেন।  



এই বিভাগের আরও