নসিমন ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে নারী নিহত, আহত দুইজন

১৩ জুন ২০২৪, ০৮:৫৬ পিএম | আপডেট: ১৯ জুলাই ২০২৪, ১১:০৯ এএম


নসিমন ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে নারী নিহত, আহত দুইজন

নিজস্ব প্রতিবেদক:

নরসিংদীতে নসিমন ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে অজ্ঞাত (৪০) এক নারী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও দুইজন। বৃহস্পতিবার (১৩ জুন) বিকেলে নরসিংদী-রায়পুরা আঞ্চলিক সড়কের সদর উপজেলার বাদুয়াচর ব্রীজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নরসিংদী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীর আহমেদ দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। 

আহতরা হলেন, নসিমন চালক সদর উপজেলার হাজীপুর এলাকার মৃত হোসেন মিয়ার ছেলে রাশেদ মিয়া (৩২) ও সিএনজি চালক রায়পুরা উপজেলার ডৌকারচর এলাকার চাঁন মিয়ার ছেলে ইদ্রিস মিয়া।

 

পুলিশ ও স্থানীয়রা জানান, বৃহস্পতিবার বিকেলে নরসিংদী বড় বাজার থেকে চালের বস্তা ভর্তি নসিমন নিয়ে রায়পুরার আতশআলী বাজারে যাচ্ছিলেন চালক রাশেদ। নসিমনটি নরসিংদী-রায়পুরা আঞ্চলিক সড়কের বাদুয়াচর ব্রীজের কাছে পৌঁছলে বিপরীত দিক রায়পুরা থেকে আসা নরসিংদীগামী একটি যাত্রীবাহী সিএনজিচালিত অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজিটি দুমড়ে মুচড়ে যায়। এসময় দুই চালকসহ এক নারী যাত্রী গুরুতর আহত হয়।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নারী যাত্রীকে মৃত ঘোষণা করেন। নসিমন চালক রাশেদের অবস্থা গুরুতর হওয়ায় তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় পাঠানো হয়।

নরসিংদী সদর হাসপাতালের জরুরী বিভাগের  ডা. প্রকাশ চন্দ্র সরকার বলেন, সড়ক দুর্ঘটনায় তিনজনকে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। এরমধ্যে এক নারীকে আমরা মৃত অবস্থায় পাই। তার মুখমন্ডলে আঘাত ও গলায় গভীর ক্ষত পাওয়া গিয়েছে। আর নসিমন চালকের পায়ের হাড় ভেঙ্গে কয়েক টুকরা হয়ে গেছে। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকার পঙ্গু হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীর আহমেদ বলেন, দূর্ঘটনায় এক নারীর মৃত্যু হয়েছে। তার পরিচয় শনাক্তের চেষ্টা করছি। সিএনজি অটোরিকশাটি জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে। এঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

 



এই বিভাগের আরও