বৈদ্যুতিক কর্মপেশায় দক্ষ জনশক্তি সৃষ্টির লক্ষ্যে প্রশিক্ষণ কর্মসূচীর উদ্বোধন

০৫ সেপ্টেম্বর ২০১৯, ০৩:২৮ পিএম | আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০১৯, ০৮:১২ পিএম


বৈদ্যুতিক কর্মপেশায় দক্ষ জনশক্তি সৃষ্টির লক্ষ্যে প্রশিক্ষণ কর্মসূচীর উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক ॥
মুজিব বর্ষ উপলক্ষে নরসিংদীতে বৈদ্যুতিক কর্মপেশায় দক্ষ জনশক্তি সৃষ্টির লক্ষ্যে প্রশিক্ষণ কর্মসূচীর উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) দুপুরে ঢাকা থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রীর বিদ্যুৎ ও জ্বালানী বিষয়ক উপদেষ্টা তৌফিক ই ইলাহী চৌধুরী এর উদ্বোধন করেন।
এসময় ভিডিও কনফারেন্সের মাধ্যমে কথা বলেন, বিদ্যুৎ প্রতিমন্ত্রী নসরুল হামিদ, বিদ্যুৎ বিভাগের সচিব ড. আহমেদসহ আরো অনেকে।


নরসিংদী জেলা প্রশাসনের আয়োজনে সদর উপজেলা পরিষদ হলরুমে ভিডিও কনফারেন্সে এ উদ্বোধনী অনুষ্ঠানে আলোচনা করেন নরসিংদী-২ (পলাশ) আসনের সংসদ সদস্য ডা: আনোয়ারুল আশরাফ খান দিলীপ ও জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন।


সভায় নরসিংদী জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিন ভূইয়া, জেলা প্রশাসনের স্থানীয় সরকার উপ পরিচালক ড. মাহবুব উল করীম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তানভীর মোহাম্মদ আজীম, অতিরিক্ত জেলা প্রশাসন (রাজস্ব) সুষমা সুলতানা, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সফর আলী ভূইয়াসহ বিদ্যুৎ বিভাগের কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
আলোচনা শেষে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রীর বিদ্যুৎ ও জ্বালানী বিষয়ক উপদেষ্টা তৌফিক ই ইলাহী চৌধুরী নরসিংদীর ঘোড়াশাল বিদ্যুৎ কেন্দ্রের বৈদ্যুতিক কর্মপেশায় দক্ষ জনশক্তি সৃষ্টির লক্ষ্যে প্রশিক্ষণ কর্মসূচীর উদ্বোধন করেন।