নরসিংদীতে নৌ ভ্রমনে স্কুলছাত্র অনিক হত্যার প্রতিবাদে সভা অনুষ্ঠিত

০৮ আগস্ট ২০২০, ১১:৫১ পিএম | আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২০, ০১:১৫ পিএম


নরসিংদীতে নৌ ভ্রমনে স্কুলছাত্র অনিক হত্যার প্রতিবাদে সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:
নরসিংদীতে মেঘনা নদীতে নৌ ভ্রমনের সময় দুই পক্ষের মারামারিতে সাটিরপাড়া কে.কে. ইনস্টিটিউশন স্কুল এন্ড কলেজ-এর দশম শ্রেণির ছাত্র ফারহান আহমেদ অনিক হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৮ আগস্ট) বিদ্যালয়ের শিক্ষক মিলনায়তনে সামাজিক দূরত্ব বজায় রেখে এক প্রতিবাদ সভার অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সভাপতিত্ব করেন সাটিরপাড়া কে.কে. ইনস্টিটিউশন স্কুল এন্ড কলেজ-এর অধ্যক্ষ মোঃ নূর হোসেন ভূঞা।


প্রতিবাদ সভায় বর্বরোচিত এ হত্যাকাণ্ডের তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে বক্তব্য রাখেন, সাটিরপাড়া কে.কে. ইনস্টিটিউশন স্কুল এন্ড কলেজ-এর সহকারি প্রধান শিক্ষক দেব প্রসাদ সাহা, শ্রেণি শিক্ষক মোঃ রাশেদুল হক, সিনিয়র শিক্ষক তপন কুমার আচার্য্য, প্রভাষক তোশাররফ হোসেন, সিনিয়র শিক্ষক উদয় শংকর পাল, সিনিয়র শিক্ষক মোঃ সাইফুল্লাহ সহ অন্যান্য শিক্ষকবৃন্দ।


এসময় বক্তারা বলেন, সুষ্ঠু তদন্তের মাধ্যমে প্রকৃত হত্যাকারীদের দ্রুত বিচার আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি প্রদান এবং নিহতের পরিবারকে সরকারের পক্ষ থেকে ক্ষতিপূরণ প্রদানের ব্যবস্থা করতে হবে। সভা শেষে নিহতের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয় এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করা হয়।
এসময় সাটিরপাড়া কে.কে. ইনস্টিটিউশন স্কুল এন্ড কলেজ-এর ছাত্র-শিক্ষক-অভিভাবকদের পক্ষ থেকে জেলা প্রশাসক ও জেলা পুলিশ সুপার এর নিকট বিচারের দাবীতে স্মারকলিপি প্রদানের সর্বসম্মত সিদ্ধান্ত গ্রহণ করা হয়।