নরসিংদীতে ব্যবসায়ীর ১০ লাখ টাকা লুটের ঘটনায় দুইজন গ্রেফতার

১৫ সেপ্টেম্বর ২০২০, ০৯:৪৯ পিএম | আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৪:১৯ পিএম


নরসিংদীতে ব্যবসায়ীর ১০ লাখ টাকা লুটের ঘটনায় দুইজন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক:

নরসিংদীতে এনামুল হক নামে এক ব্যবসায়ীর নিকট থেকে ১০ লাখ টাকা লুটের অভিযোগে দুইজনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)। মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর)অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

এর আগে গত ১৩ আগস্ট ব্যাংক থেকে টাকা তুলে ফেরার পথে ১০/১১ জন ওই ব্যবসায়ীর নিকট থেকে ১০ লাখ টাকা লুট করে নিয়ে যায়।

গ্রেফতারকৃতরা হলো- রায়পুরা থানার চরমধুয়া গ্রামের মাইনুদ্দিন এর ছেলে মোঃ জাকির হোসেন (২৫)ও শিবপুর থানার উত্তর কারারচর এলাকার ফজলুর রহমান এর ছেলে মনির হোসেন (২৪)।   

জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক ও জেলা পুলিশের মিডিয়া সন্বয়ক রুপন কুমার সরকার এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গত ১৩ আগস্ট নরসিংদীর মাধবদী এলাকার ব্যবসায়ী এনামুল হক তার ব্যবসায়ীক কাজে ইসলামী ব্যাংক নরসিংদী শাখা হতে ১০ লক্ষ টাকা উত্তোলন করেন। পরে ওই টাকা নিয়ে তিনি সাহেপ্রতাব এলাকায় যাওয়ার পথে পৌর এলাকার খাটেহারা ব্রীজ এলাকায় পৌঁছলে দুটি মোটরসাইকেলে থাকা ৪ জন, ইজিবাইকে থাকা যাত্রীবেশি ২ জনসহ আরও ২/৩ জন তার গতিরোধ করে। এসময় তারা ব্যবসায়ী এনামুল হককে মারধর করে সাথে থাকা ১০ লাখ টাকা লুট করে পালিয়ে যায়। এঘটনায় ওই ব্যবসায়ী নরসিংদীর পুলিশ সুপারের নিকট লিখিত অভিযোগ করেন।

পরে পুলিশ সুপারের নির্দেশে জেলা গোয়েন্দা পুলিশের উপ পরিদর্শক জাকারিয়া আলম, সহকারী উপ পরিদর্শক রেজাউল করিম ও সংগীয় ফোর্স এ ঘটনার রহস্য উদঘাটন ও জড়িতদের গ্রেফতারে অভিযান শুরু করেন। মঙ্গলবার তথ্যপ্রযুক্তির সহায়তায় এ ঘটনায় জড়িত দুইজনকে গ্রেফতার করেন। এসময় ঘটনায় ব্যবহৃত একটি নম্বরবিহীন মোটরসাইকেল উদ্ধার করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক রুপন কুমার সরকার জানান, এ ঘটনায় নরসিংদী সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে এবং অন্যান্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।