নরসিংদীতে একদিনে আরও ৩৭ জন করোনায় আক্রান্ত

১৭ মার্চ ২০২১, ০৯:০৯ পিএম | আপডেট: ২৯ এপ্রিল ২০২৪, ০২:১৭ এএম


নরসিংদীতে একদিনে আরও ৩৭ জন করোনায় আক্রান্ত

নিজস্ব প্রতিবেদক:

নরসিংদীতে প্রতিদিনই বাড়ছে করোনায় আক্রান্তের সংখ্যা। গত একদিনে ১১০ জনের নমুনা পরীক্ষা করে আরও ৩৭ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনাভাইরাসে আক্রান্তের মোট সংখ্যা দাঁড়াল ২ হাজার ৯২৩ জনে। বুধবার (১৭ মার্চ) রাতে এ তথ্য জানিয়েছেন নরসিংদীর সিভিল সার্জন ডা. মো. নূরুল ইসলাম।

সিভিল সার্জন জানান, গত ২৪ ঘন্টায় জেলার ১১০ জনের নমুনা পরীক্ষার জন্য রাজধানীর মহাখালীর ইনস্টিটিউট অব পাবলিক হেলথে (আইপিএইচ) পাঠানো হয়।বুধবার রাতে হাতে পাওয়া এসব নমুনা পরীক্ষার ফলাফলে ৩৭ জনের শরীরে করোনা শনাক্ত হয়। তাঁদের মধ্যে সদর উপজেলার ৩১ জন, পলাশে ৫ জন ও শিবপুরে ১ জন।

সিভিল সার্জন কার্যালয়ের সর্বশেষ হিসাব অনুযায়ী, এ পর্যন্ত জেলার ছয়টি উপজেলা থেকে মোট ১৯ হাজার ৭৬৬ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হয়েছে। এ পর্যন্ত করোনায় আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ১ হাজার ৭৭৯ জন, শিবপুরে ২৮৭ জন, পলাশে ৩২৪ জন, মনোহরদীতে ১৮৮ জন, বেলাবতে ১৬০ জন ও রায়পুরায় ১৮৭ জন।

এ পর্যন্ত জেলায় কোভিড-১৯–এর সংক্রমণ হয়ে মারা যাওয়া ব্যক্তির সংখ্যা ৫৩ জন। এরমধ্যে সদর উপজেলায় ২৯ জন, পলাশে ০৩, বেলাবতে ০৬, রায়পুরায় ০৬, মনোহরদীতে ০২ ও শিবপুরে ০৭ জন।

 



এই বিভাগের আরও