নরসিংদীতে ২৪ ঘন্টায় করোনায় ৩ জনের মৃত্যু, শনাক্ত ১৬০

১৩ আগস্ট ২০২১, ১১:৫৬ এএম | আপডেট: ১১ মে ২০২৪, ০১:২০ এএম


নরসিংদীতে ২৪ ঘন্টায় করোনায় ৩ জনের মৃত্যু, শনাক্ত ১৬০

নিজস্ব প্রতিবেদক:

নরসিংদীতে একদিনে করোনায় ৩ জনের মৃত্যু হয়েছে। এই সময়ে ১৬০ জনের করোনা শনাক্ত হয়েছে। শুক্রবার (১৩ আগস্ট) সকালে নরসিংদীর সিভিল সার্জন মো: নূরুল ইসলাম এ তথ্য জানিয়েছেন। এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের মোট সংখ্যা দাড়াল ৯ হাজার ১৮৫ জনে। মৃত্যুর সংখ্যা দাড়াল ৮১ জনে।

সিভিল সার্জন জানান, গত ২৪ ঘন্টায় মোট ৫৮৩ টি নমুনা পরীক্ষা করা হয়। এরমধ্যে আরটিপিসিআর ল্যাবে ৩৬৩ জনের নমুনা পরীক্ষায় ১০৯ জন ও ২২০টি অ্যান্টিজেন পরীক্ষায় ৫১ জনসহ মোট ১৬০ জন শনাক্ত হয়। নমুনার সংখ্যা বিবেচনায় শনাক্তের গড় হার ২৭ দশমিক ৪৪ শতাংশ।

শনাক্তদের মধ্যে সদর উপজেলার ১১৯জন, রায়পুরায় ৫ জন, বেলাবতে ১০ জন, মনোহরদীতে ১১ জন, শিবপুরে ৭ জন ও পলাশে ৮ জন।

এ পর্যন্ত শনাক্তদের মধ্যে সদর উপজেলায় ৪৯৪১ জন, শিবপুরে ১০৬৮ জন, পলাশে ১৪১০ জন, মনোহরদীতে ৬৩০ জন, বেলাবোতে ৬২৩ জন ও রায়পুরাতে ৫১৩ জন।

নরসিংদী জেলা থেকে এ পর্যন্ত ৪৪ হাজার ১২৬টি নমুনা পরীক্ষা করা হয়েছে। বর্তমানে করোনা রোগীর সংখ্যা ২৩২৫ জন। এরমধ্যে হাসপাতাল আইসোলেশনে আছেন ৬৯ জন ও হোম আইসোলেশনে রয়েছেন ২২৫৬ জন।

নতুন করে জেলা সদরে ১ জন, শিবপুর ১ জন ও মনোহরদীতে ১ জনসহ এ পর্যন্ত করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন মোট ৮১ জন। এর মধ্যে নরসিংদী সদরে ৩৭, পলাশে ০৭, বেলাব ০৯, রায়পুরা ১০, মনোহরদী ০৭ ও শিবপুরে ১১ জন।



এই বিভাগের আরও