নরসিংদীতে প্রতিবন্ধী স্কুল শিক্ষক ও কর্মচারী পরিষদের কমিটি গঠন

২১ সেপ্টেম্বর ২০২৩, ০৯:২৯ পিএম | আপডেট: ২২ এপ্রিল ২০২৪, ০১:৫৪ পিএম


নরসিংদীতে প্রতিবন্ধী স্কুল শিক্ষক ও কর্মচারী পরিষদের কমিটি গঠন
সভাপতি জসিম, সম্পাদক মমতাজ

নিজস্ব প্রতিবেদক:
নরসিংদী জেলা বেসরকারি প্রতিবন্ধী স্কুল শিক্ষক-কর্মচারী পরিষদ (২০২৩-২০২৫) এর কার্য্যকরি কমিটি গঠিত হয়েছে। বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) সকালে নরসিংদী জেলা প্রশাসন বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয় (সুইড স্কুল) কার্যালয়ে এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

নওশেদ খান এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় জেলার ৭টি স্কুলের প্রতিষ্ঠাতা ও শিক্ষক-কর্মচারীদের মতামতের ভিত্তিতে নরসিংদী জেলা প্রশাসন বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: জসিম উদ্দিন সরকারকে সভাপতি ও রায়পুরা প্রতিবন্ধী বিদ্যালয়ের প্রধান শিক্ষক মমতাজ বেগম কে সাধারণ সম্পাদক করে ৯ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।


কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি দেলোয়ারা বেগম রেনু, প্রধান শিক্ষক রায়পুরা প্রতিবন্ধী স্কুল (আরডিএস) যুগ্ম সাধারণ সম্পাদক, মো. ইকবাল হোসেন, মনোহরদী প্রতিবন্ধী কমপ্লেক্স, অর্থ সম্পাদক, মুক্তা রানী দাস, নরসিংদী জেলা প্রশাসন বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয় ( সুইড স্কুল) সাংগঠনিক সম্পাদক, মো. শফিকুল ইসলাম, বেলাব প্রতিবন্ধী স্কুল, দপ্তর সম্পাদক, ঝুনা সরকার, রায়পুরা প্রতিবন্ধী স্কুল (আরডিএস) নির্বাহী সদস্য: রাবেয়া আতিক, নওশেদ খান প্রতিবন্ধী বিদ্য়ালয় ও জামিল হাসান খান, শিবপুর প্রতিবন্ধী প্রাথমিক বিদ্যালয়।


উপদেষ্টা সদস্য রয়েছেন, মো. ইউসুফ হাসান, প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, মনোহরদী প্রতিবন্ধী কমপ্লেক্স বিদ্যালয়, লাভলী সুলতানা খান প্রতিষ্ঠাতা, শিবপুর প্রতিবন্ধী প্রাথমিক বিদ্যালয়, মো: তাজুল ইসলাম, প্রতিষ্ঠাতা রায়পুরা প্রতিবন্ধী বিদ্যালয়, লোচনপুর, মো: নওশেদ খান, প্রতিষ্ঠাতা নওশেদ খান প্রতিবন্ধী বিদ্যালয়, আদিয়াবাদ, এস এম শরীফ মিয়া, প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, রায়পুরা প্রতিবন্ধী স্কুল (আরডিএস) হাসনাবাদ।
এ সময় বেসরকারি প্রতিবন্ধী স্কুলের উন্নয়ন সহ স্কুলের প্রতি সরকারের সুদৃষ্টি কামনা করেন শিক্ষকরা।



এই বিভাগের আরও