নরসিংদী জেলা বিএনপির সদস্য সচিব মনজুর এলাহীর মুক্তি দাবী

২৭ অক্টোবর ২০২৩, ০৫:৩০ পিএম | আপডেট: ২৮ এপ্রিল ২০২৪, ০২:২৭ পিএম


নরসিংদী জেলা বিএনপির সদস্য সচিব মনজুর এলাহীর মুক্তি দাবী

নিজস্ব প্রতিবেদক:
নরসিংদী জেলা বিএনপির সদস্য সচিব ও নরসিংদী-৩ (শিবপুর) আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী মনজুর এলাহীর মুক্তি দাবী করেছেন জেলা ও শিবপুর উপজেলা বিএনপির নেতৃবৃন্দ।

উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা আবু ছালেক রিকাবদার আজ (শুক্রবার) জানান, ২৮ তারিখের বিএনপির মহাসমাবেশকে কেন্দ্র করে মিথ্যা ও গায়েবী মামলায় মনজুর এলাহীকে গ্রেপ্তার করা হয়েছে। তারা অবিলম্বে মনজুর এলাহীর মুক্তি দাবী করেন।

এছাড়া নরসিংদী জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক তোফাজ্জল হোসেন মাস্টার, শিবপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আবু ছালেক রিকাবদার, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক ভিপি তোফাজ্জল হোসেন, উপজেলা যুবদলের আহবায়ক শফিকুল ইসলাম মৃধা, সদস্য সচিব আপেল মাহমুদ সুমন, উপজেলা তাঁতীদলের সভাপতি কাজী সাহেদ, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মাছুম মোল্লা সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ মুক্তির দাবি করেন।

গত সোমবার (২৩ অক্টোবর ) বিকালে রাজধানীর উত্তরার ১৮ নম্বর সেক্টরের সড়কে গাড়ী থেকে জেলা বিএনপির সদস্য সচিব মনজুর এলাহীকে গ্রেপ্তার করে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। পরে মঙ্গলবার নরসিংদী আদালতে নেওয়া হলে আদালত জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেন। বুধবার পূণরায় জামিনের জন্য আবেদন করা হলে আদালত জামিন ও রাষ্ট্র পক্ষের রিমান্ড না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

নরসিংদী জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোকন চন্দ্র সরকার জানান, নাশকতা ও বিস্ফোরক মামলার আসামী হওয়ায় মনজুর এলাহীকে গ্রেপ্তার করা হয়েছে।

নরসিংদী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূঁইয়া জানান, গত ১৪ অক্টোবর দিবাগত রাতে গোপন তথ্যের ভিত্তিতে সদর উপজেলার চিনিশপুর এলাকায় জেলা যুবদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দিদার হোসেন এর বাড়িতে অভিযান চালায় সদর থানা পুলিশের একটি দল। এসময় সমবেত হয়ে নাশকতার উদ্দেশ্যে বিস্ফোরণ ঘটানো, বিস্ফোরক উদ্ধার ও পুলিশের কাজে বাধা দানের ঘটনায় ৪ জনকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় ৪২ জনের নামসহ অজ্ঞাতনামা আসামী করে মামলা করা হয়। ঐ মামলার আসামী জেলা বিএনপির সদস্য সচিব মনজুর এলাহীকে ঢাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে।



এই বিভাগের আরও