নরসিংদীতে ইউনিয়ন পরিষদ উপ নির্বাচনের ভোট গণনা চলছে

২৫ জুলাই ২০১৯, ০৬:৩৮ পিএম | আপডেট: ২০ এপ্রিল ২০২৪, ১১:৩৫ পিএম


নরসিংদীতে ইউনিয়ন পরিষদ উপ নির্বাচনের ভোট গণনা চলছে

নিজস্ব প্রতিবেদক ॥
নরসিংদীর ৪টি উপজেলার ২টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে ও ৬টি ওয়ার্ডে মেম্বার পদে উপ নির্বাচনের ভোট গ্রহণ শেষ হয়েছে। বৃহস্পতিবার সকাল ৯টা থেকে টানা বিকাল ৫টা পর্যন্ত ভোটগ্রহণ করা হয়। এসময় কোথাও কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। ভোটগ্রহণ সুষ্ঠুভাবে সম্পন্ন করতে দায়িত্বরত আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ছিল তৎপর।
এ উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে মোট ১০ জন ও মেম্বার পদে ১৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।


নরসিংদী সদর, রায়পুরা, শিবপুর ও মনোহরদী উপজেলার মধ্যে রায়পুরার ২টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ও চার উপজেলার ৬টি ওয়ার্ডে সদস্য পদে উপ নির্বাচন অনুষ্ঠিত হয়। এর মধ্যে রায়পুরা উপজেলার ডৌকারচরে চেয়ারম্যান পদে ২ জন ও রাধানগর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।


এছাড়া মেম্বার পদে রায়পুরা উপজেলার চর আড়ালিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডে ২ জন, উত্তর বাখরনগর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডে ২ জন, শিবপুর উপজেলার আইয়ুবপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডে ২ জন, মনোহরদী উপজেলার লেবুতলা ইউনিয়নের ৫নং ওয়ার্ডে ৩ জন, চন্দনবাড়ি ইউনিয়নের ৮নং ওয়ার্ডে ৪ জন ও নরসিংদী সদর উপজেলার নূরালাপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডে ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। ভোট গণনার পর কেন্দ্রেই ফলাফল ঘোষণা করা হবে।



এই বিভাগের আরও