পলাশে শেখ কামালের জন্মদিনে গাছের চারা বিতরণ

০৫ আগস্ট ২০২১, ০৪:৩১ পিএম | আপডেট: ১৯ অক্টোবর ২০২১, ০১:২৯ পিএম


পলাশে শেখ কামালের জন্মদিনে গাছের চারা বিতরণ

পলাশ প্রতিনিধি:
পলাশে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পুত্র মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী উপলক্ষে নারীদের মাঝে গাছের চারা বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার পলাশ উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে ফলজ, বনজ ও ঔষধী গাছের চারা বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারহানা আফসানা চৌধুরীর সভাপতিত্বে উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন নারীদের হাতে এসব চারা তুলে দেন। এ সময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সিলভিয়া স্নিগ্ধা, ঘোড়াশাল পৌর মেয়র শরিফুল হক, পলাশ থানার ওসি শেখ মো. নাসির উদ্দীন, উপজেলা স্বাস্ব্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ ছাদেকুর রহমান আকন্দ, উপজেলা ভাইস চেয়ারম্যান কারীউল্লাহ সরকার, মহিলা ভাইন চেয়ারম্যান সেলিনা আক্তার, জিনারদী ইউপি চেয়ারম্যান প্রফেসর কামরুল ইসলাম গাজী, চরসিন্দুর ইউপি চেয়ারম্যান মোফাজ্জল হোসেন রতন ও উপজেলার বিভিন্ন দপ্তর প্রধানগণ সহ বিভিন্ন সংগঠকরা উপস্থিত ছিলেন।

এর আগে সকালে পলাশ উপজেলা প্রশাসন সকাল ১১টায় উপজেলার প্রধান ফটকের পাশে শহীদ মুক্তিযোদ্ধা ক্যাপ্টেন শেখ কামালের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন ও উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারহানা আফসানা চৌধুরী।

এ সময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সিলভিয়া স্নিগ্ধা, ঘোড়াশাল পৌর মেয়র শরিফুল হক, পলাশ থানার ওসি শেখ মো. নাসির উদ্দীন উপস্থিত ছিলেন। পরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ মুজিব পরিবারের সকল শহীদদের জন্য বিশেষ দোয়া-মোনাজাত করা হয়।



এই বিভাগের আরও