পলাশে বঙ্গমাতার জন্মদিনে নারীরা পেল সেলাই মেশিন ও নগদ অর্থ

০৮ আগস্ট ২০২২, ০৩:১৪ পিএম | আপডেট: ০২ মে ২০২৪, ০৪:১১ এএম


পলাশে বঙ্গমাতার জন্মদিনে নারীরা পেল সেলাই মেশিন ও নগদ অর্থ

আল-আমিন মিয়া:
“মহীয়সী বঙ্গমাতার চেতনা, অদম্য বাংলাদেশের প্রেরণা” প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে নরসিংদীর পলাশে বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা মুজিবের ৯২তম জন্মদিন পালন করা হয়েছে। এ উপলক্ষে সোমবার (৮ আগস্ট) সকালে অতিদরিদ্র ও অসচ্ছল সাত নারকেী সেলাই মেশিন ও পাচঁ নারীকে মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে দুই হাজার করে নগদ অর্থ প্রদান করা হয়।


উপজেলা পরিষদ সভা কক্ষে বঙ্গমাতার জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, সেলাই মেশিন ও চিত্রাঙ্কন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পলাশ উপজেলা নির্বাহী অফিসার ফারহানা আফসানা চৌধুরী।


উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কার্যালয়ের আয়োজনে পলাশ উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে নারীদের হাতে সেলাই মেশিন ও নগদ অর্থ তুলে দেন। এ সময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আব্দুল্লাহ আল মামুন খান, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ কারীউল্লাহ সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা আক্তার, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রেহানা পারভীন, উপজেলা মুক্তিযোদ্ধার সাবেক কমান্ডার মোজ্জামেল হক মন্টু ও উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ।



এই বিভাগের আরও