পলাশে মাদককে লাল কার্ড দেখালো ১২ শতাধিক শিক্ষার্থী

০৯ ফেব্রুয়ারি ২০২৩, ০৬:২০ পিএম | আপডেট: ১৭ জুন ২০২৪, ১২:২৬ এএম


পলাশে মাদককে লাল কার্ড দেখালো ১২ শতাধিক শিক্ষার্থী

আল আমিন মিয়া:
‘মাদককে না বলি, বাল্য বিবাহ ও ইভটিজিং এর বিরুদ্ধে প্রতিরোধ গড়ি’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নরসিংদীর পলাশে ১২ শতাধিক শিক্ষার্থীদের নিয়ে আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। একই সাথে মাদককে লাল কার্ড দেখালো শিক্ষার্থীরা। বৃহস্পতিবার সকালে পলাশ উপজেলা প্রশাসনের আয়োজনে জিনারদী ইউনিয়নের গয়েশপুর পদ্মলোচন উচ্চ বিদ্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা রবিউল আলমের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নরসিংদীর জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খান। এসময় অন্যান্যের বক্তব্য রাখেন, পলাশ উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সিলভিয়া ¯িœগ্ধা, জিনারদী ইউনিয়ন চেয়ারম্যান প্রফেসর কামরুল ইসলাম গাজী ও পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াছ, উপজেলা ভাইস চেয়ারম্যান কারীউল্লাহ সরকার প্রমুখ।

মতবিনিময় সভায় শিক্ষার্থীদের মাঝে মাদকের বিভিন্ন ভয়াবহ দিক তুলে ধরার পাশাপাশি ইভটিজিং ও বাল্যবিবাহ প্রতিরোধে সচেতনতামূলক পরামর্শ দেওয়া হয়। একই সাথে বিদ্যালয়ের ১২ শতাধিক শিক্ষার্থীর মাঝে বিভিন্ন ফলজ, বনজ ও ওষুুধি গাছের চারা বিতরণ করা হয়।



এই বিভাগের আরও