পলাশে পূর্ব শত্রুতার জেরে যুবকের কব্জি কর্তনের অভিযোগ

০৬ জুলাই ২০২৩, ০৭:০৯ পিএম | আপডেট: ২৮ এপ্রিল ২০২৪, ০১:৪৫ এএম


পলাশে পূর্ব শত্রুতার জেরে যুবকের কব্জি কর্তনের অভিযোগ
আহত শফিকুল ইসলাম

আল আমিন মিয়া:
নরসিংদীর পলাশে পূর্ব শত্রুতার জেরে শফিকুল ইসলাম নামে এক যুবককে ফোন করে ডেকে নিয়ে এলোপাতাড়ি কুপিয়ে বাম হাতের কব্জি কর্তনের অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার দুপুর ১২ টার দিকে উপজেলার ডাঙ্গা ইউনিয়নের জয়নগর গ্রামের উকিল বাড়ির সামনে এই ঘটনা ঘটে।

আহত শফিকুল ইসলাম (৩২) ডাঙ্গা ইউনিয়নের দাম্মাবাড়ি গ্রামের মফেজ আলীর ছেলে। স্বজন ও স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পাঠায়। পরে তাকে পঙ্গু হাসপাতাল এবং বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

আহত শফিকুল ইসলামের বড় ভাই রবিউল মিয়া জানান, বুধবার তার ভাই শফিকুল ইসলামের সাথে ডাঙ্গা ইউনিয়নের সাবেক মেম্বার কামাল হোসেনের শ্যালক আরিফ মিয়ার কী বিষয় নিয়ে যেন কথাকাটাকাটি হয়। এটি সমাধান করে দেওয়ার কথা বলে বৃহস্পতিবার দুপুর ১২ টার দিকে কামাল মেম্বার ফোন করে শফিকুলকে জয়নগর গ্রামে যাওয়ার কথা বলেন। সেখানে আগে থেকেই উৎপেতে থাকা আরিফ মিয়াসহ কামাল মেম্বারের পালিত একদল সন্ত্রাসী শফিকুল ইসলামকে কুপিয়ে বাম হাতের কব্জি কর্তনসহ এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করে। পরে স্থানীয়দের সহায়তায় তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার হাতের কব্জি প্রায় বিচ্ছিন্ন হয়ে গেছে।

অভিযুক্ত মেম্বার কামাল হোসেনের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি অভিযোগ অস্বীকার করে বলেন, আমার শ্যালক আরিফ ঘটনাটি ঘটিয়েছে সত্য। তবে আমি এর সাথে কোনোভাবেই জড়িত নই। বরং আমি শামীম নামে স্থানীয় এক ব্যক্তিকে দিয়ে শফিকুলকে হাসপাতালে পাঠিয়েছি।

জানতে চাইলে ডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাবের উল হাই বলেন, ঘটনাটি সম্পর্কে স্থানীয়দের কাছ থেকে খবর নিয়েছি। যতটুকু জানতে পেরেছি, আরিফ ও শফিকুল উভয়ই মাদক কারবারি। মাদক ব্যবসাকে কেন্দ্র করেই এমন ঘটনা ঘটেছে বলে ধারনা করা হচ্ছে।

এ বিষয়ে ডাঙ্গা পুলিশ ক্যাম্পের ইনচার্জ (এএসআই) খায়রুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। পাশাপাশি এ ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে। তবে এখনো থানায় কেউ লিখিত অভিযোগ দায়ের করেনি।

 



এই বিভাগের আরও