৫ দিন পর ভেসে উঠল মেঘনায় নিখোঁজ স্কুলছাত্রের মরদেহ

০৫ জুন ২০২২, ০৬:২৬ পিএম | আপডেট: ২১ এপ্রিল ২০২৪, ০৪:১৯ পিএম


৫ দিন পর ভেসে উঠল মেঘনায় নিখোঁজ স্কুলছাত্রের মরদেহ

রায়পুরা প্রতিনিধি:

নরসিংদীর রায়পুরায় বন্ধুদের সাথে ঘুরতে গিয়ে মেঘনায় পড়ে নিখোঁজ হওয়ার ৫ দিন পর আবির ইসলাম (১৬) নামে এক স্কুল ছাত্রের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। রোববার (৫ জুন) দুপুরে উপজেলার শ্রীনগর ইউনিয়নের ফকিরেরচর এলাকা থেকে তার অর্ধগলিত মরদেহটি উদ্ধার করা হয়।

আবির ইসলাম সেরাজ নগর এম.এ মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির বিজ্ঞান বিভাগের ছাত্র ও পলাশতলী ইউনিয়নের খাকচক গ্রামের আশরাফুল ইসলাম এর বড় ছেলে।

গত মঙ্গলবার (৩১ মে) বিকালে উপজেলার শ্রীনগর ইউনিয়নের পান্থশালা ফেরী ঘাট থেকে পানিতে পড়ে নিখোঁজ হয় সে। পরে নিখোঁজ ওই স্কুল ছাত্রের স্বজনরা রায়পুরা থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন। গত ৫ দিন ধরে খোঁজ করেও তাকে না পেয়ে পরিবারটির মাঝে শোকের ছায়া নেমে আসে।

জানা গেছে, আবির বন্ধুদের সাথে পান্থশালায় ঘুরতে গিয়ে ঘাটে রাখা ফেরির জেটি থেকে পড়ে পানির স্রোতে তলিয়ে যায়। তাৎক্ষনিক স্থানীয়রা ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল চেষ্টা চালিয়েও তার সন্ধান পায়নি।

রোববার সকালে স্থানীয়রা ফকিরের চর এলাকায় মেঘনার পাড়ে মরদেহ ভাসতে দেখেন। খবর পেয়ে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে। এসময় পরিবারের লোকজন তার মরদেহ শনাক্ত করেন।

রায়পুরা থানার উপ-পরিদর্শক মাহমুদুল হাসান জানান, নদীতে লাশ ভাসার খবর পেয়ে আবিরের পরিবারকে খবর দেওয়া হয়। পরে তার মামা কাজী জামাল উদ্দিন আহমেদ আবিরের লাশ শনাক্ত করেছেন। পরে লাশ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।



এই বিভাগের আরও