নীলকুঠিতে দুই বাস ও পিকআপের ত্রিমুখী সংঘর্ষে নিহত ৩

১৫ নভেম্বর ২০২২, ১২:১১ পিএম | আপডেট: ২৮ এপ্রিল ২০২৪, ০২:১৯ এএম


নীলকুঠিতে দুই বাস ও পিকআপের ত্রিমুখী সংঘর্ষে নিহত ৩

রায়পুরা প্রতিনিধি:

নরসিংদীর রায়পুরায় ঢাকা-সিলেট মহাসড়কে দুই যাত্রীবাহী বাস এবং পিকআপের ত্রিমুখী সংঘর্ষে ৩ জন মাছ ব্যবসায়ী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও ৯ জন।

মঙ্গলবার ভোর সাড়ে তিনটার দিকে উপজেলার নীলকুঠি এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার কালিকচ্ছ ধর্মতীর্থ দিঘীরপাড়া এলাকার ধনঞ্জয় চন্দ্র দাশের ছেলে সানন্দ দাস (৫৫), একই উপজেলার চৌরাগুধা এলাকার ইসমাইল মিয়ার ছেলে মো: রেনু মিয়া (৬৬) ও কালাম মিয়ার ছেলে মো: কামাল মিয়া (৩৫)। আহতদের উদ্ধার করে ভৈরবসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা জানান, ভোরে উপজেলার নীলকুঠি এলাকায় বিআরটিসি পরিবহনের একটি বাস চাকা পাংচার হওয়ায় মহাসড়কের পাশে রাখা হয়। এসময় ঢাকা থেকে ছেড়ে আসা হবিগঞ্জগামী লাকী এক্সপ্রেস পরিবহনের একটি যাত্রীবাহী বাস বিআরটিসি বাসটিকে পাশ কাটাতে যায়। একই সময় ব্রাহ্মণবাড়িয়ার সরাইল থেকে ছেড়ে আসা ঢাকাগামী মাছভর্তি একটি পিকআপের মুখোমুখি সংঘর্ষ হয়। খবর পেয়ে ভৈরব হাইওয়ে পুলিশ ও ভৈরব ফায়ার সার্ভিসের কর্মীরা দুর্ঘটনাস্থল থেকে দুইজনের মরদেহ উদ্ধার করেন এবং আহত ১০ জনকে উদ্ধার করে ভৈরবের বিভিন্ন হাসপাতালে নিয়ে যায়। পরে ঢাকায় নেয়ার পথে নরসিংদী এলাকায় মারা যান কামাল মিয়া নামে আরও একজন।

নীলকুঠি এলাকার ব্যবসায়ী কালাম মিয়া জানান, রাত সাড়ে তিনটার সময় হঠাৎ শব্দ শুনে ঘর থেকে বের হয়ে দেখি বাস পিকআপ মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে গাড়ির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলে দুইজন নিহত হয়। পুলিশের সহায়তায় স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

ভৈরব হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: মোজাম্মেল হক জানান, নিহতদের মরদেহ ভৈরব হাইওয়ে থানায় নেয়া হয়েছে। গাড়ি তিনটি জব্দ করা হয়েছে। বাসের চালক ও সহকারী দুর্ঘটনার পর পালিয়ে গেছে।



এই বিভাগের আরও