রায়পুরায় দেড় বছরের শিশুসহ মায়ের বিষপানে আত্মহত্যার অভিযোগ

১৩ ডিসেম্বর ২০২২, ০৫:২৩ পিএম | আপডেট: ১৯ এপ্রিল ২০২৪, ০১:৫১ পিএম


রায়পুরায় দেড় বছরের শিশুসহ মায়ের বিষপানে আত্মহত্যার অভিযোগ

রায়পুরা প্রতিনিধি:

নরসিংদীর রায়পুরায় দেড় বছরের শিশুসহ মায়ের বিষপানে আত্মহত্যার ঘটনা ঘটেছে। মঙ্গলবার সকালে উপজেলার চরাঞ্চলের শ্রীনগর ইউনিয়নের সায়দাবাদ গ্রামে এই ঘটনা ঘটেছে।

নিহতরা হলেন-সায়দাবাদ প্রধান বাড়ির রাকিব মিয়ার স্ত্রী ফেরদৌসী বেগম (২৪) ও তার দেড় বছরের ছেলে আহসাফ।

পুলিশ ও স্থানীয়রা জানান, সম্প্রতি এনজিও থেকে ১ লাখ ২০ হাজার টাকা ঋণ গ্রহণ করেন গৃহবধূ ফেরদৌসী বেগম। পরে ঋণের কিস্তি পরিশোধ করা নিয়ে জুয়াড়ি স্বামী রাকিবের সাথে দ্বন্দ্ব তৈরি হয়। এ নিয়ে সোমবার রাতে স্বামী স্ত্রীর মধ্যে কলহ শুরু হয়। কলহের জেরে সকালে স্ত্রী ফেরদৌসী বেগম প্রথমে দেড় বছর বয়সী একমাত্র সন্তান আহসাফকে বিষ খাওয়ান। পরে তিনি নিজেও বিষপান করে অসুস্থ হয়ে পড়ে বমি শুরু করেন। এসময় মা ফেরদৌসী বেগম প্রতিবেশি এক নারীকে বিষ খাওয়ানোর কথা জানিয়ে শুধু তার সন্তানকে বাঁচানোর অনুরোধ করেন। স্থানীয়রা তাদের উদ্ধার করে রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে শিশুটির মৃত্যু হয়। উন্নত চিকিৎসার জন্য মা ফেরদৌসী বেগমকে প্রথমে নরসিংদী সদর হাসপাতালে ও পরে ঢাকায় নেয়ার পথে তারও মৃত্যু হয়।

খবর পেয়ে রায়পুরা পুলিশ মরদেহ দুটি উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়। বিষক্রিয়ায় মা ও সন্তানের মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারনা করছেন চিকিৎসক।

নিহত গৃহবধূর বাবা মো: আবদুল্লাহ জানান, পারিবারিক স্বচ্ছলতার জন্য দেড় লাখ টাকায় ব্যাটারিচালিত অটোরিকশা কিনে দিয়েছিলাম। কিছুদিন যেতে না যেতেই তা বিক্রি করে দেয় স্বামী রাকিব। স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া লেগে থাকতো।

রায়পুরা থানার উপপরিদর্শক বাপ্পি কবিরাজ বলেন, লাশ দুটো উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করে ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদনে আসার পর ঘটনার প্রকৃত রহস্য জানা যাবে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।



এই বিভাগের আরও