রায়পুরায় একজনের হাতের কব্জি কেটে ফেলার অভিযোগ প্রতিপক্ষের বিরুদ্ধে

০৯ ফেব্রুয়ারি ২০২৩, ০৮:৩২ পিএম | আপডেট: ২৮ এপ্রিল ২০২৪, ০৬:০৭ পিএম


রায়পুরায় একজনের হাতের কব্জি কেটে ফেলার অভিযোগ প্রতিপক্ষের বিরুদ্ধে

রায়পুরা প্রতিনিধি:

নরসিংদীর রায়পুরায় আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিনের চলমান বিরোধের জেরে ইব্রাহিম মিয়া (৪০) নামে একজনের হাতের কব্জি কেটে ফেলার ঘটনা ঘটেছে। এসময় আহত হয়েছেন সবুজ মিয়া (৩০) নামে আরও একজন। বৃহস্পতিবার বিকাল সাড়ে তিনটায় উপজেলার নিলক্ষা ইউনিয়নের বীরগাঁও গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা নিলক্ষা ইউনিয়নের বীরগাঁও গ্রামের বাসিন্দা এবং রাজীব সরকারের সমর্থক বলে জানা গেছে। তাদের সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বীরগাঁও এলাকার আবদুল হক গ্রুপের সাথে রাজীব সরকার গ্রুপের বিরোধ চলে আসছিলো। দীর্ঘদিনের চলমান বিবাদের জেরে বৃহস্পতিবার বিকেলে মাদার বাড়ির আবদুল হক গ্রুপের লোকজন রাজীব সরকার গ্রুপের লোকজনের উপর হামলা চালায়। এতে একজনের কব্জি বিচ্ছিন্নসহ দুইজন গুরুতর আহত হন। এ ঘটনার পর স্থানীয়রা আহতদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে আসে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনার পর থেকে এলাকায় উওেজনা ও থমথমে অবস্থা করছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ন রয়েছে।

নিলক্ষা ইউপি চেয়ারম্যান এ্যাড. আক্তারুজ্জামান বলেন, এক পক্ষ অপরপক্ষের লোকজনের উপর হামলা চালিয়েছে বলে খবর পেয়েছি। এতে দুইজন গুরুতর আহত হয়েছেন। আমি এলাকায় নেই, এ বিষয়ে খোঁজ খবর নেয়ার চেষ্টা করছি।

রায়পুরা থানার উপপরিদর্শক (এস আই) আব্দুস সালাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনার পর থেকে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে, পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।